সাংবাদিক রাশেদিন আমীনের ভাই রায়হান আমীনের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ টেলিভিশনের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি রাশেদিন আমীনের মেজ ভাই রায়হান আমীন ডোডন মারা গেছেন (ইন্না……..রাজেউন)। গতকাল সোমবার ভোরে তিনি ঢাকায় ছেলের বাসায় অবস্থানকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। পরে বিকাল সাড়ে ৫টায় মরহুমের নিজ গ্রাম দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের গোপালপুরে নামাজে জানাজা শেষে গ্রামের কবরস্থানে তার বাবার কবরের পাশে দাফন কাজ সম্পন্ন করা হয়।
রায়হান আমীন ডোডন ডা. রওশন আমীন রতনের ভাই এবং গোপালপুর গ্রামের বিশিষ্ট শিক্ষক মরহুম রুহুল আমীন বিশ্বাসের মেজ ছেলে। রায়হান আমীন ডোডনের এক ছেলে ও এক মেয়ে। ছেলে ঢাকায় কর্মরত ও মেয়ে চুয়াডাঙ্গা সরকারি কলেজের অনার্সের ছাত্রী। শনিবার শারীরিক উন্নত চিকিৎসার জন্য রায়হান আমীন ডোডন ঢাকায় যান। রোববার রাতে ঢাকার বারডেম হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান ডা. একেএম মুসার তত্ত্বাবধানে চিকিৎসা গ্রহণ শেষে ছেলের বাসা মিরপুরে অবস্থান করছিলেন। গতকাল সোমবার ভোরে রায়হান আমীন ডোডন ফজরের নামাজ আদায় করার জন্য বাসার পাশের মসজিদে যান। সেখানে নামাজ আদায় শেষে মসজিদ থেকে বের হওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আইসিইউতে রাখা হয়। পড়ে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
গতকাল সোমবার বিকালে রায়হান আমীন ডোডনের মৃতদেহ তার নিজ গ্রাম গোপালপুরে নিয়ে আসা হলে সারা গ্রামে শোকের ছায়া নেমে আসে। রায়হান আমীন ডোডনকে এক নজর দেখার জন্য শ শ মানুষের ঢল নামে। সেখানে বিকেল সাড়ে ৫টায় নামাজে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়।