আলমডাঙ্গার বেগুয়ারখালীর আজিতকে বাড়ির উঠোনে কুপিয়ে খুন

জামজামি প্রতিনিধি: আলমডাঙ্গার পল্লি বেগুয়ারখালীর আজিজুল ইসলাম ওরফে আজিতকে কুপিয়ে খুন করা হয়েছে। গতরাত ১টার দিকে তাকে ঘুম থেকে ডেকে বাড়ির উঠোনে কুপিয়ে জখম করে একদল দুর্বৃত্ত। তাকে উদ্ধার করে হাসাপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

জানা গেছে, চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার জামজামি ইউনিয়নের বেগুয়ারখালী গ্রামের মৃত আমোদ আলীর ছেলে আজিজুল ইসলাম ওরফে আজিতকে (৩২) একদল দুর্বৃত্ত রাত ১টার দিকে বাড়ি ঢুকে ডাকাডাকি করে ঘুম থেকে জাগিয়ে তোলে। ঘর থেকে বের হয়ে আসার সাথে সাথে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কোপাতে থাকে আজিতকে। তার চিৎকারে এলাকাবাসী ছুটে এলে দুর্বৃত্তরা সটকে পড়ে। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যান। রাতেই আলমডাঙ্গা থানা পুলিশ লাশ উদ্ধার করে।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একদল দুর্বৃত্ত আজিতকে কুপিয়ে জখম করার খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই তিনি মারা যান। লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

এলাকাবাসীসূত্রে জানা গেছে, আজিত কৃষিকাজ করলেও আড়ালে অপরাধ জগতের সাথে জড়িত ছিলো। সে কুরবান বাহিনীর সক্রিয় সদস্য ছিলো বলে এলাকায় জনশ্রুতি রয়েছে। আজ রোববার আজিতের লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ।