ঝিনাইদহের সাধুহাটি চাঁদা না পেয়ে কৃষককে পিটিয়ে মুখে বিষ দেয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের সাধুহাটি নামক স্থানে চাঁদা না পেয়ে মুকুল বিশ্বাস (২৫) নামের এক কৃষককে পিটিয়ে আহত করে মুখে বিষ ঢেলে দিয়েছে সন্ত্রাসীরা। মুকুলকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলার তিয়রবিলা গ্রামের সানজের বিশ্বাসের ছেলে।

মুকুলের আত্মীয় আমির হোসেন জানান, গত কয়েক দিন আগে কৃষক মুকল বিশ্বাসের কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করে সন্ত্রাসীরা। এরপর গত শনিবার বিকেলে ঝিনাইদহ জেলার কোঁটচাদপুর হয়ে নিজ বাড়িতে ফিরছিলো মুকুল। পথিমধ্যে ঝিনাইদহের চুলকানি বাজার থেকে সন্ত্রাসীরা মুকুলকে অপহরণ করে। পরে রাত ৮টার দিকে সন্ত্রাসীরা মুকুলকে সাধুহাটি নামক স্থানে একটি ফাঁকা জায়গা নিয়ে যায়। এরপর মুকুল চাঁদা দিতে রাজি না হলে তারা মুকুলকে পিটিয়ে আহত করে মুখে বিষ ঢেলে দেয়। এ সময় মুকুলের চিৎকারে স্থানীয়রা ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। রাত ৯টার দিকে স্থানীয় ডাকবাংলা বাজারে তার প্রাথমিক চিকিৎসা শেষে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঝিনাইদহ সদর সার্কেল এএসপি গোপিনাথ কানজিলাল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে থানায় মামলা না হলেও কারা এ ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এদিকে ঝিনাইদহ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, মুকুলের অবস্থা এখন আশঙ্কামুক্ত। তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।