ইজিবাইকের ধাক্কায় শিশু জিমের মর্মান্তিক মৃত্যু

চুয়াডাঙ্গার হায়দারপুর পোশাক কেনার জন্য বাড়ি থেকে বের হয়ে রাস্তা পার হওয়ার সময় দুর্ঘটনা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার হায়দারপুর তালবাগান মোড়ে ইজিবাইকের ধাক্কায় শিশুকন্যা আঞ্জুমান আক্তার জিমের (৪) মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকাল সাড়ে ১১টার দিকে।

জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার হায়দারপুর গ্রামের আবুল হাসান ও বেদেনা খাতুনের একমাত্র শিশুকন্যা আঞ্জুমান আক্তার জিম। জীমের বাবা-মাসহ পরিবারের লোকজন তাকে নিয়ে চুয়াডাঙ্গা জেলা শহরে পোশাক কেনাকাটার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে তালবাগান মোড়ে গাড়ির জন্য অপেক্ষা করেন। জিমের বাবা গাড়ি দেখার জন্য রাস্তার ওপারে যান। বাবাকে রাস্তার ওপারে দেখে জীম ছুটে সেখানে যাওয়ার চেষ্টা করলে একটি চলন্ত ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এতে শিশু জীম গুরুতর আহত হয়। পরবর্তীতে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শিশু জিমের পরিবার তাকে নিয়ে চুয়াডাঙ্গা জেলা শহরে পোশাক কেনার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে তালবাগান মোড়ে পৌঁছান। জিমের বাবা রাস্তার ওপারে গাড়ি দেখতে যান। জিমও ছুটে বাবার কাছে যেতে গেলে চুয়াডাঙ্গা অভিমুখি দ্রুতগামী একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয় এবং সে গুরুতর আহত হয়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে স্থানীয় লোকজন ইজিবাইক চালক সাতগাড়ির রিপনকে আটকে রাখে। পরবর্তীতে জিমের পরিবারের সাথে ইজিবাইকটির মালিক স্বপনের ১৫ হাজার টাকায় সমঝোতা হলে রিপনকে ছেড়ে দেয়া হয়। বাদ আছর শিশু জিমের নামাজের জানাজা শেষে দাফনকার্য সম্পন্ন করা হয়। একমাত্র শিশুকন্যাকে হারিয়ে জিমের পরিবারে চলছে শোকের মাতম।