সিলেটের শিশু রাজনকে নির্মমভাবে নির্যাতন করে হত্যার প্রতিবাদে চুয়াডাঙ্গায় মানববন্ধন

 

স্টাফ রিপোর্টার: সিলেটের কুমারগাঁওয়ে শিশু সামিউল আলম রাজনকে নির্মমভাবে নির্যাতন করে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে শিশুতোষ সংগঠন আলোর মেলা। গতকাল বুধবার সকাল সাড়ে ১১টার দিকে স্বেচ্ছাসেবী শিশুতোষ সংগঠন আলোর মেলার উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমির সামনে ‘রাজন হত্যার বিচার চাই, কামরুল ও তার সহযোগীদের ফাঁসি চাই’ স্লোগান লেখা প্লাকার্ড হাতে নিয়ে সমাজের সুবিধা বঞ্চিত শিশুরা মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনটির মুখপাত্র জিসান আহমেদ, কার্যনির্বাহী সদস্য তামান্না তাবাসুম, আমেনাতুজ জাহান, আশিক জ্যাকি প্রমুখ।

উল্লেখ্য, গত ৮ জুলাই বুধবার সকালে কুমারগাঁওয়ের একটি গ্যারেজ থেকে ভ্যানগাড়ি চুরির অভিযোগ এনে কামরুল ও তার সহযোগীরা নির্মমভাবে পিটিয়ে হত্যা করে ১৩ বছর বয়সী রাজনকে।

গাংনী প্রতিনিধি জানিয়েছেন, সিলেটের শিশু রাজনকে নির্মমভাবে হত্যার বিচার ও জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল বুধবার সকালে মেহেরপুর গাংনী উপজেলা শহরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। দি হাঙ্গার প্রজেক্ট গাংনী এরিয়া অফিস ও নাগরিক সমাজ এ মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে বক্তব্য রাখেন সু শাসনের জন্য নাগরিক (সুজন) গাংনী শাখার সভাপতি অধ্যাপক আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক আখতারুজ্জামান অল্ডাম, দি হাঙ্গার প্রজেক্টের ভিটিআর ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম, গাংনী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক রমজান আলী, গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির জেলা শাখার সাধারণ সম্পাদক কমরেড আব্দুল মাবুদ, মোঃ আব্দুল্লাহ, বিশিষ্ট চিত্রকর কমরেড গোলাম মোস্তফা, দি হাঙ্গার প্রজেক্টের গাংনী এরিয়া অফিসের সমন্বয়কারী হেলাল উদ্দীন, প্রভাষক মহিবুর রহমান মিন্টু। দীর্ঘ মানববন্ধনে সচেতন নাগরিক সমাজ, রাজনীতিক, ছাত্র ছাত্রী, সাংবাদিকসহ সকল শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।