ফেনসিডিলসহ স্বামী-স্ত্রী ও গাঁজাসহ মাদকব্যসায়ী আটক

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযান

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ পৃথক দুটি মাদকবিরোধী অভিযান চালিয়ে ফেনসিডলসহ স্বামী-স্ত্রী ও গাঁজাসহ মাদকব্যবসায়ীকে আটক করেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা শেখড়াতলা মোড় থেকে আলমডাঙ্গার জগন্নাথপুরের মন্টু ও তার স্ত্রী কুলসুম বেগমকে ৩০ বোতল ফেনসিডিলসহ সদর থানা পুলিশ আটক করে। রাত সাড়ে ৮টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে হাটকালুগঞ্জ ফিডমিলপাড়ার খোকনকে ৪২ পুরিয়া গাঁজাসহ তার বাড়ি থেকে আটক করে।

পুলিশ জানিয়েছে, আলমডাঙ্গার জগন্নাথপুর গ্রামের মৃত কিতাব আলী মণ্ডলের ছেলে মন্টু মিয়া (৫০) ও তার স্ত্রী কুলসুম বেগমকে (৪৫) চুয়াডাঙ্গা শেখড়াতলা মোড় থেকে সদর থানার এসআই জিয়াউর রহমান ও এএসআই মেহেদী হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে আটক করেন। এ সময় তাদের নিকট থেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ব্যাপারে স্বামী-স্ত্রীর নামে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

অপরদিকে চুয়াডাঙ্গা জেলা গোয়ন্দা পুলিশ এসআই আমির আব্বাস ও এসআই ইব্রাহীম আলীসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে চুয়াডাঙ্গা হাটকালুগঞ্জ ফিডমিলপাড়ায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মৃত ইসলাম হোসেনের ছেলে খোকন আলীকে (৪৫) আটক করেন। খোকনের বিরুদ্ধে এসআই ইব্রাহীম আলী বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা করেছেন। আজ শনিবার আটককৃতদের আদালতে সোপর্দ করা হতে পারে।