মেহেরপুরে চোরাই মোটরসাইকেলসহ আটক ২

মেহেরপুর অফিস: মেহেরপুরে চোরাই মোটরসাইকেলসহ দু যুবককে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার রাত সাড়ে দশটার দিকে শহরের কাঁসারিপাড়া মোড় থেকে এদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- সদর উপজেলার আমঝুপি গ্রামের আব্দুল হান্নানের ছেলে বাদল হোসেন (৩০) ও আবুল বাশারের ছেলে খালিদ হোসেন (২২)।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ আহসান হাবিব জানান, শহরের কাঁসারিপাড়ায় সাউদিয়া টাউয়ারের সামনে চুরি যাওয়া একটি জংসন গাড়ি নিয়ে দু যুবককে এলাকায় ঘুরতে দেখে মোটরসাইকেলের মালিক তার গাড়িটি চিনতে পেরে পুলিশকে খবর দেয়। এ সময় সদর থানার এএসআই উত্তম কুমার সঙ্গীয় ফোর্স নিয়ে চোরাই গাড়িসহ তাদেরকে আটক করে থানায় নেয়। তিনি আরো বলেন, ১ জুলাই সন্ধ্যার সময় সদর উপজেলার যাদবপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মামুন হোসেনের একটি জংসন গাড়ি শহর থেকে চুরি হয়ে যায়। পরে তিনি সদর থানায় একটি সাধারণ ডাইরি করেন।

মামুন হোসেন জানান, রাতে শহর থেকে বাড়ি ফেরার পথে চুরি যাওয়া মোটরসাইকেল নিয়ে দু জন যুবককে ঘুরতে দেখে পুলিশকে খবর দিই। পুলিশ এসে তাদের দুজনকে আটক করে। তিনি আরো জানান, গাড়িটি সাউদিয়া টাউয়ারের সামনে থেকে চুরি হয়ে যায়। পরে আমি ওই টাউয়ারে থাকা সিসি ক্যামেরার ফুটেজে আটক বাদল হোসেনকে দেখতে পাই এবং এদিনও তারা এ স্থানে ঘোরাঘুরি করছিলো।