বিয়ে দুরস্ত বিয়ের বয়সই হয়নি অথচ ৮ মাসের অন্তঃসত্ত্বা কিশোরী

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা নিতে এসে অন্তঃসত্ত্বার কথা শুনে অবাক

 

স্টাফ রিপোর্টার: বিয়ে দূরের কথা, বিয়ের বয়সই হয়নি, অথচ কিশোরী ৮ মাসের অন্তঃসত্ত্বা। প্রথমে চিকিৎসকরাই বিশ্বাস করতে পারছিলেন না বিষয়টি। দু দফা আল্ট্রাসনো করে শেষ পর্যন্ত নিশ্চিত হয়ে কিশোরীর নিকট জানতে চাওয়া হয় অন্তঃসত্ত্বা হলে কার কারণে?

চুয়াডাঙ্গা আলমডাঙ্গার আসমানখালী বাজারের অদূরবর্তী রাস্তার পাশের বাসিন্দা হতদরিদ্রের সন্তান কিশোরী জানিয়েছে, আলমডাঙ্গা কলেজপাড়ায় বোনের বাড়ি। মাঝে কিছুদিন বোনের বাড়ি অবস্থানকালে সেখানকার বাসিন্দা যুবক আল আমিন ভালোবাসা করে। এরপর কি সব করেছে। এতেই কি ও-তা হয়? বুঝিনি। জানি না। কিশোরী এসব কথা বলতে গিয়ে গতকাল মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নীল হয়ে পড়ে। শেষে তাকে তার বাড়ি ফিরিয়ে নেন নিকটজনেরা।

জানা গেছে, গতকাল মঙ্গলবার ১২টার দিকে কিশোরীকে নিয়ে তার এক নিকটজন আসেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। চিকিৎসককে জানান অসুস্থতার কথা। রোগের বর্ণনা শুনে কর্তব্যরত চিকিৎসকের সন্দেহ হয়। তিনি পরীক্ষার জন্য আল্ট্রাসনো করতে পাঠান। আল্ট্রাসনো করে জানা যায়, কিশোরী অন্তঃসত্ত্বা। ৮ মাসের অন্তঃসত্ত্বা দেখে চিকিৎসক জানতে চান, বিয়ে হয়েছে কি-না। কিশোরীর সাথে থাকা নিকটজন বলেন, বিয়ে হবে কী করে। এখনও তো বিয়ের বয়সই হয়নি। তাছাড়া ও নান্দবারের প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।