জীবননগর বাজারের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী সড়ক দুর্ঘটনায় নিহত

জীবননগর ব্যুরো: জীবননগর বাজারের কাপড় ব্যবসায়ী হাজি শাহার আলী (৩৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গত রোববার ভোরে মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা যাওয়ার পথে দর্শনা-ডিঙ্গেদহ সড়কের বোয়ালিয়া নামক স্থানে ট্রাকের সাথে সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। প্রথমে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার দুপুরে তিনি মারা যান।

জীবননগর উপজেলার কয়া গ্রামের মৃত আব্দুর রহিম ওরফে আমিনের ছেলে হাজি শাহার আলী জীবননগর শহরের তরফদার নিউ মাকের্টে কাপড়ের ব্যবসা পরিচালনা করতেন। বিসমিল্লাহ ক্লথ অ্যান্ড গার্মেন্টস নামে তার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। গত রোববার ভোরে তিনি মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা যাচ্ছিলেন ব্যবসায়িক কাজে। দর্শনা-ডিঙ্গেদহ সড়ক হয়ে যাওয়াকালে বোয়ালিয়া নামক স্থানে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে তার মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায় এবং তিনি আহত হন। আহত হাজি শাহার আলীকে এ সময় উদ্ধার করে চুয়াডাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়। এখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ওই দিনই তাকে ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে মাথায় জরুরি অপারেশন করা হয়। অপারেশনের পর তার আর জ্ঞান ফেরেনি। দু সস্তানের জনক শাহার আলী জীবননগর স্টেডিয়ামপাড়ায় স্থায়ীভাবে বসবাস করতেন। তার অকাল মৃত্যুতে বাজারের ব্যবসায়ীদের মাঝে শোকের ছায়া নেমে এসছে। আজ মঙ্গলবার সকাল ৯টায় জীবননগর ষ্টেডিয়ামে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হবে।

এদিকে ব্যবসায়ী শাহার আলীর মৃত্যুতে দৌলৎগঞ্জ বাজার কমিটির পক্ষ হতে গভীর শোক প্রকাশ করা হয়েছে। বাজার কমিটির আহ্বায়ক সাংবাদিক এমআর বাবু ও যুগ্মআহ্বায়ক শামীম ফেরদৌস শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং সেই সাথে বাজারের সকল ব্যবসায়ীবৃন্দদের সকাল ৯টায় দোকান বন্ধ রেখে মরহুমের জানাজায় অংশগ্রহণ করার জন্য আহ্বান জানিয়েছেন।