কোটচাঁদপুরে পরকীয়া থেকে ফেরাতে বোমা মেরে উড়িয়ে দেয়া হলো পিতার প্রেমিকার পা

স্টাফ রিপোর্টার: পরকীয়া থেকে ফেরাতে পিতার প্রেমিকাকে বোমা মেরে একটি পা উড়িয়ে দেয়ার চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। আহত প্রেমিকাকে গুরুতর অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রোববার রাত ৮টার দিকে কোটচাঁদপুর উপজেলার পল্লীতে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার জালালপুর জোটপাড়ার বাসিন্দা ইয়াকুব আলীর স্ত্রী দু সন্তানের জননী চায়না বেগম (৪৫) রাত ৮টা দিকে ঘরের বারান্দায় বসেছিলেন। এ সময় অন্ধকারে খুব কাছ থেকে ছোড়া একটি বোমা তার পায়ের কাছ পড়ে বিস্ফোরিত হয়। এতে চায়না বেগমের একটি পা উড়ে যায়। বিস্ফোরণের শব্দে প্রতিবেশীরা রাত সাড়ে ৯টার দিকে স্থানীয় হাসপাতালে আনলে ওই রাতেই তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে চায়না বেগমের অবস্থা আশঙ্কাজনক। কোটচাঁদপুর থানার ওসি আহমেদ কবীর হোসেন জানান, পরকীয়ার ঘটনায় এ বোমা হামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে এলাকার একাধিক ব্যক্তি জানান, জালালপুর গ্রামের যুবলীগ নেতা সায়েদের সাথে দীর্ঘদিন ধরে চায়না বেগমের পরকীয়া প্রেম চলে আসছিলো। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে গোলযোগ হয়। ৫/৬ মাস আগে পিতার পরকীয়া থেকে ফেরাতে না পেরে সায়েদের দু ছেলে শাহিন ও রায়হান রাতের অন্ধকারে ঘরের বারান্দায় ঘুমন্ত অবস্থায় চায়না বেগমকে কুপিয়ে মারাত্মক আহত করে। পরে চায়না বেগম অভিযুক্তদের নামে এলাকায় বিচার প্রার্থনা করলেও অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় কেউ তাদের বিচার করতে সাহস পায়নি। চায়না বেগমের পরিবারের দাবি চায়নাকে হত্যার জন্য সায়েদের ছেলেরা বোমা হামলা চালিয়েছে।