দু সন্তানের জননীর শরীরে এসিড নিক্ষেপের অভিযোগ

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার পল্লি আন্দিপুরের প্রেমিক আব্দুস সালামের বিরুদ্ধে দু সন্তানের জননী প্রেমিকার শরীরে এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে। থানায় মামলা দায়ের করা হয়েছে।

লিখিত এজাহারসূত্রে জানা গেছে, আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নের আন্দিপুরের আব্দুল কুদ্দুসের স্ত্রী দু সন্তানের জননী সিমিলা খাতুন (৩৫) গত ১৪ জুন রাত ১০টার দিকে বাড়ির পাশের পানবরজের পাশ দিয়ে ঘরে ফিরছিলেন। এ সময় পানবরজের ভেতর থেকে একই গ্রামের মৃত মনির উদ্দীনের ছেলে আব্দুস সালাম (৪০) পূর্ব শত্রুতাবশত তাকে উদ্দেশে করে এসিড ছুড়ে মারে। এতে তার শরীরের এক পাশ ঝলসে যায়। এ ঘটনায় গ্রামে সালিসে মীমাংসার জন্য চেষ্টা করেও ব্যর্থ হয়ে শেষ পর্যন্ত গতকাল সিমিলা খাতুন আলমডাঙ্গা থানায় এজাহার দায়ের করেছেন।

গ্রামের একাধিক সূত্র দাবি করেছে, আব্দুস সালাম সম্পর্কে সিমিলা খাতুনের ভাসুর। তার সত্ত্বেও সালামের সাথে সিমিলা খাতুনের দীর্ঘদিনের পরকীয়ার সম্পর্ক। আব্দুস সালাম চায় যে সিমিলা শুধু তার সাথেই সম্পর্ক রাখুক। কিন্তু সালাম ছাড়াও অন্যত্রও সম্পর্ক রয়েছে সিমিলার। এটা স্বাভাবিকভাবে মেনে নিতে পারেনি সালাম। সে নিষেধ করা সত্ত্বেও সিমিলা খাতুন না মেনে নেয়ায় আব্দুস সালাম তাকে ব্যাটারির এসিড মিশ্রিত পানি নিক্ষেপ করে।