গাংনীর কাজিপুরে ফেনসিডিলসহ চিহ্নিত মাদকব্যবসায়ী দবির গ্রেফতার

গাংনী প্রতিনিধি: আন্তঃজেলা অন্যতম শীর্ষ মাদকব্যবসায়ী চক্রের অন্যতম সদস্য দবির উদ্দীনকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। তার কাছ থেকে জব্দ করা হয়েছে ২৮০ বোতল ফেনসিডিল। গত রোববার মধ্যরাতে তার নিজ বাড়ি থেকে মেহেরপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে গাংনী থানা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করেন। সে ওই গ্রামের নবির উদ্দীনের ছেলে।

গাংনী থানার ওসি আকরাম হোসেন জানান, কাজিপুর সীমান্ত দিয়ে ফেনসিডিল সংগ্রহ করে প্রতিবেশীর বাড়িতে লুকিয়ে রাখে দাবির উদ্দীন। এমন গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান গাংনী থানার এসআই আব্দুল জলিলসহ পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। অভিযানে দবির উদ্দীনকে ২৮০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। গতকালই তার নামে গাংনী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দবির উদ্দীন কাজিপুর এলাকার মাদকব্যবসায়ী চক্রের মূলহোতা হিসেবে দীর্ঘদিন যাবত ব্যবসা করে আসছে। বিজিবির চোখ ফাঁকি দিয়ে সে সীমান্ত দিয়ে ফেনসিডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে পাচার করতো। এলাকায় সে মাদকের পাইকারি বিক্রেতা হিসেবে বহুল আলোচিত। দবির উদ্দীন গ্রেফতারের পর তার সঙ্গীয় মাদকব্যবসায়ীরা গাঢাকা দিয়েছে। তবে তাদেরকেও গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলেও থানা সূত্রে জানা গেছে।