চুয়াডাঙ্গাস্থ বিজিবিসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বিজিবি-৬ গতকাল রোববার ইফতার মাহফিলের আয়োজন করে। এ ছাড়াও চুয়াডাঙ্গা রেলবাজার জাগো যুব সংঘ, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড চুয়াডাঙ্গা জোনাল অফিস, আলমডাঙ্গার হাটবোয়ালিয়া রেনেসাঁ কিন্ডারগার্টেন ও ব্র্যাক দামুড়হুদা শাখার উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয় বলে প্রাপ্ত খবরে জানা গেছে।

চুয়াডাঙ্গাস্থ বিজিবির-৬ ব্যাটালিয়ন সদর জাফরপুরে আয়োজিত ইফতার মাহফিলে অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর, কুষ্টিয়া সেক্টরের উপমহাপরিচালক হ্লা হেন মং, চুয়াডাঙ্গা জেলা জজ শিরিন কবিতা আখতার, জেলা প্রশাসক সায়মা ইউনুস, পুলিশ সুপার রশীদুল হাসান, চুয়াডাঙ্গার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ড. এবিএম মাহমুদুল হক, সিভিল সার্জন ডা. আজিজুল ইসলাম, জেলা জজশিপের বিচারকগণ, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসির বিচারক, জেলা প্রশাসনের প্রশাসনিক কর্মকর্তাসহ প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সাংবাদিক ও জেলার বিভিন্ন সরকারি কার্যালয়ের কর্মকর্তাগণ। অতিথিদের স্বাগত জানান বিজিবি-৬’র পরিচালক মনিরুজ্জামান। সহযোগিতায় ছিলেন সহকারী পরিচালক আনোয়ার জাহিদসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

চুয়াডাঙ্গা রেলবাজার জাগো যুব সংঘের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় জাগো যুব সংঘের আয়োজনে অনুষ্ঠিত ইফতার মাহফিলের আগে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের সুস্থতা কামনা করে দোয়া করা হয়। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা মাইক্রো-কার সমিতির সভাপতি টোকন, সহসভাপতি আক্তার হোসেন, প্রচার সম্পাদক রানা, যুবলীগ নেতা মাসুদুর রহমান মাসুম, চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানিম হাসান তারেক, জেলা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক ফিরোজ আহম্মেদ, প্রচার সম্পাদক আ. রহমান, মেহেরপুর সদর থানা ছাত্রলীগ নেতা প্লাবন, জাগো যুবসংঘের মিন্টু, রাজু, সব্বির, কাকন, রাতুল, টিপু, অমর, ফারুক, ইমরান, মিনাল প্রমুখ। ইফতার মাহফিলটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন পৌর ছাত্রলীগের সহসাধারণ সম্পাদক খাইরুল ইসলাম মণ্ডল।

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড চুয়াডাঙ্গা জোনাল অফিসের উদ্যোগে রমাজানের তাৎপর্য শীর্ষক আলোচনাসভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জোনাল অফিসের এভিপি ইনচার্জ আব্দুল গফুর মালিক। প্রধান অতিথি ছিলেন কোম্পানির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ফরিদপুর ডিভিশনের ইনচার্জ (সাবী) মুহাম্মদ মোজাম্মেল হক শাহিন। বিশেষ অতিথি ছিলেন এভিপি অ্যান্ড কুষ্টিয়া সার্ভিস সেন্টারের ইনচার্জ মো. মোমতাজ উদ্দিন ও অ্যাড. শামছুল হক।

আলমডাঙ্গা ব্যুরো জানিয়েছে, আলমডাঙ্গার হাটবোয়ালিয়া রেনেসাঁ কিন্ডারগার্টেনের পক্ষ থেকে গতকাল দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। দোয়া ও ইফতার মাহফিলে রেনেসাঁ কিন্ডারগার্টেন ও হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি জিনারুল ইসলাম বিশ্বাসের সভাপতিত্ব উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাইসার আহমেদ বাবলু, ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশাবুল হক ঠান্ডু, ইউনিয়ন কৃষকলীগ সভাপতি একরামুল বুড়ো। এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মোহম্মদ আলী মণ্ডল, বিল্লাল হোসেন কালু, নাসির উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা আবুল মাস্টার, সৈয়ব উদ্দীন, সাবেক ভাংবাড়িয়া ইউপি সদস্য কিয়াম উদ্দীন, যুবলীগ নেতা আশরাফুজ্জামান নান্নুসহ রেনেসাঁ কিন্ডারগার্টেন স্কুলের সকল শিক্ষক-কর্মচারী।

দামুড়হুদা প্রতিনিধি জানিয়েছেন, দামুড়হুদায় দেশ এবং জাতির সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেলে এনজিও সংস্থা ব্র্যাক দামুড়হুদা শাখার উদ্যোগে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান মাও. আজিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু ও হাউলী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহ মিন্টু। উপস্থিত ছিলেন দামুড়হুদা মডেল থানার সেকেন্ড অফিসার এসআই বাবলুর রহমান, দামুড়হুদা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মফিজুল ইসলাম, মিজানুর রহমান মিজান, আবুল কাশেম মালিথা, ব্র্যাকের আঞ্চলিক ব্যবস্থাপক (দাবি) আবুল কালাম, এরিয়া ম্যানেজার আলমগীর হোসেন, এরিয়া ম্যানেজার আব্দুস সালাম, শাখা ব্যবস্থাপক আসাদুজ্জামান মাসুদ, আওয়াল হোসেন মিয়া, উপজেলা হিসাব রক্ষক দেবব্রত দাসসহ ব্র্যাকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ।