স্ত্রীর গলায় ব্লেডের পোঁচ মেরে খুনের চেষ্টা

নেশাখোরের কাণ্ড : চুয়াডাঙ্গা বেলগাছি মধ্যরাতে আর্তচিৎকার

চায়ের দোকানে খেটে পাওয়া শিশু দু ছেলের টাকাও পিতা ওড়ায় নেশার ধোয়ায়

 

স্টাফ রিপোর্টার: তিন সন্তানের জননী আরজিনা খাতুনকে (৩২) ব্লেড দিয়ে জবাই করে খুনের চেষ্টা চালিয়েছে তার স্বামী অটোচালক শহীদ। গতপরশু মধ্যরাতে চুয়াডাঙ্গা বেলগাছি রেলগেট এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। আরজিনা ও তার তিন শিশু সন্তান অভিন্নভাষায় অভিযোগ করে বলেছে, শহীদ নেশাখোর। নেশা করতে বারণ করাই সে স্ত্রীর উপর ক্ষুব্ধ হয়ে হত্যার অপচেষ্টা চালিয়েছে বলে প্রতিবেশীদের কয়েকজন অভিযোগ করে বলেছেন, ঘটনার পর রাতেই রক্তাক্ত অবস্থায় আরজিনাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

DSC09326

শহীদ তার শিশুকন্যাকে স্কুলে যাওয়ার সুযোগ দিলেও শিশু দু ছেলেকে চায়ের দোকানে কাজে লাগিয়েছে। অটো চালিয়ে পাওয়া টাকাই শুধু নেশা করে ওড়ায় না, চায়ের দোকানে কাজ করে শিশু দু সন্তান যে টাকা পায় তাও নেশার পেছনে ব্যয় করে। বাধা দিলেই স্ত্রীসহ সন্তানদের ওপর নির্মম নির্যাতনের খড়গ নামায়। গতপরশু রাত ১টার দিকে স্ত্রীকে ব্লেড দিয়ে জবাইয়ের চেষ্টা করে। তিন জায়গায় ব্লেড দিয়ে পোচ মারে। স্থানীয়রা এ তথ্য দিয়ে বলেছে, শহীদের উপযুক্ত শাস্তি হওয়া উচিত।

জানা গেছে, দামুড়হুদা বেগরপাড়ার মৃত শুকুর আলীর ছেলে শহীদের সাথে একই উপজেলার বিষ্ণুপুরের মোকা আলীর মেয়ে আরজিনার বিয়ে হয়। বিয়ের পর একে একে তিন সন্তান আসে। চুয়াডাঙ্গা জেলা শহরের বেলগাছি রেলগেটের অদূরবর্তী একটি বাড়িতে ভাড়ায় বসবাস শুরু করে। বড় ছেলে স্বাধীনের বয়স এখন ১৪ বছর। তাকে নিমাইয়ের চা দোকানে কাজে লাগানো হয়েছে। ছোট ছেলে আরিফের বয়স বারো। তাকেও চায়ের দোকানে কাজে যেতে হয়। মেয়ে শারমীন প্রাইমারি স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়ে। পরিবারের সদস্যরা বলেছেন, গতপরশু রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হয়। এরই এক পর্যায়ে কান্নার আত্মচিৎকারে প্রতিবেশীদের ঘুম ভাঙে। রক্তাক্ত অবস্থায় আরজিনাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক বলেছেন, গলার ৪টি স্থানে কমপক্ষে ১০টি কয়েকটি সেলাই দিতে হয়েছে। সম্ভবত ধস্তাধস্তির কারণে গলার একাধিক স্থানে পোচ লেগেছে।