যশোরে বিদ্যুতস্পর্শে দু ভাইয়ের মৃত্যু : আহত ২

 

স্টাফ রিপোর্টার: যশোরের মনিরামপুর উপজেলার দোদাড়িয়া গ্রামে বিদ্যুতস্পর্শে দু ভাইয়ের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও দুজন। গুরুতর অবস্থায় তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত দুজন হচ্ছেন- ওই গ্রামের আব্দুল আজিজের ছেলে মিলন (৩২) ও সুমন (২৩)।  আহতরা হলেন- নিহতদের চাচা মাহবুর রহমানের ছেলে ভাই শিমুল (৯) ও আব্দুল মান্নানের স্ত্রী চাচি ফাতিমা বেগম (৩১)।

নিহতের স্বজনরা জানান, নিহতের বাড়ির পাশেই একটি ইট ভাটা রয়েছে। ওই ভাটায় নেয়া বিদ্যুত সরবরাহের তার কোনো কারণে ছিঁড়ে একটি পুকুর পাড়ে পড়ে ছিলো। সকালে শিমুল (৯) নামে বিদ্যুতায়িত ছেড়া তারে স্পৃষ্ট হলে তাকে রক্ষা করতে গিয়ে দুর্ঘটনার শিকার হন মিলন, সুমন ও ফাতেমা (৩২) নামে আরও তিনজন। ঘটনাস্থলে মারা যান মিলন। এছাড়া যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সুমনের। চিকিৎসাধীন শিমুলের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক আবদুল্লাহ আল মামুন। হতাহতরা সম্পর্কে পরস্পর আত্মীয় এবং বাড়ি পাশাপাশি।

মনিরামপুর থানার ওসি মোল্লা খবির আহমেদ জানান, নিহত মিলন ও সুমনের বাবা-মা ভারতে থাকেন। তারা দু ভাই বাড়িতে অবস্থান করছিলেন। ফুফু অভিভাবক হিসেবে তাদের দেখভাল করতেন। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।