অধ্যাপক মো. কামরুজ্জামান চুয়াডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করছেন আজ

স্টাফ রিপোর্টার: অধ্যাপক মো. কামরুজ্জামান চুয়াডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে আজ শনিবার যোগদান করছেন। রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব ফাতেমা তুল জান্নাত স্বাক্ষরিত প্রজ্ঞাপনবলে তিনি যোগদান করছেন।

যোগদানের আগ পর্যন্ত তিনি চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছিলেন। মো. কামরুজ্জামান ১৯৮২ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিজ্ঞান বিভাগে এমএসসি ডিগ্রি লাভ করেন। ১৯৮৪ সালের ২৩ অক্টোবর তিনি ঝিনাইদহের হরিণাকুণ্ডু লালন শাহ ডিগ্রি কলেজের প্রভাষক হিসেবে যোগদান করেন। পরবর্তীতে পর্যায়ক্রমে চুয়াডাঙ্গা সরকারি কলেজ, যশোর এমএম কলেজ, নড়াইল ভিক্টোরিয়া কলেজে শিক্ষকতা করেন। ২০০৯ সালের ৩০ জুলাই উপাধ্যক্ষ হিসেবে চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজে যোগদান করেন। সেখানে কর্মকালীন সময়ে ২০১৪ সালের ১৮ অক্টোবর অধ্যক্ষ হিসেবে পদোন্নতি পান এবং একই কলেজে দায়িত্ব গ্রহণ করেন।

চুয়াডাঙ্গা সরকারি কলেজে যোগদানের প্রাক্কালে দৈনিক মাথাভাঙ্গাকে দেয়া একান্ত সাক্ষাৎকারে অধ্যক্ষ কামরুজ্জামান বলেন, ছাত্র-শিক্ষক-অভিভাবক ও জনপ্রতিনিধিসহ সমাজের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনকারী ব্যক্তিদের সাথে পরামর্শ করে শিক্ষার মানোন্নয়নে একত্রে কাজ করা হবে।