আলমডাঙ্গা উপজেলা ও পৌর জাসদের সম্মেলন অনুষ্ঠিত : মোল্লা গোলাম সরোয়ার ও মিরাজুল ইসলাম যথাক্রমে উপজেলা ও পৌর সভাপতি নির্বাচিত

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা উপজেলা ও পৌর জাসদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার উপজেলা জাসদের সাবেক সভাপতি মোল্লা গোলাম সরোয়ারের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির স্থায়ী কমিটির সদস্য শিরিন আখতার এমপি। এ সময় প্রধান অতিথি বলেন, বাংলার মাটিতে সন্ত্রাসী ও জঙ্গিবাদীর স্থান নেই। বাংলাদেশে যুদ্ধাপরাধীদের বিচার হতেই হবে। খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের বাঁচাতে অনেক চেষ্টা করেছে, হরতাল করেছে, অবরোধ করেছে, মানুষ পুড়িয়েছে, গাড়ি পুড়িয়েছে। খালেদা জিয়া এখন আগুন সন্ত্রাসী। সমস্ত বিশ্ব এখন তার দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। অবরোধের নামে মানুষ হত্যার অপরাধে খালেদা জিয়াকে গ্রেফতার করতে হবে, শাস্তি দিতে হবে, তাকে জেলে যেতে হবে। তিনি আরও বলেন, সব ধরনের দুর্নীতির বিরুদ্ধে এখনও যুদ্ধ চলছে, ’৭১-এ একবার যুদ্ধ করেছিলাম, এখনও যুদ্ধ করছি। সে যুদ্ধ এখনও শেষ হয়নি। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। বিশ্ববাসী তা স্বীকার করেছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্ত্র মোদি বলেছেন, বাংলাদেশের নিকট থেকে অনেক কিছু শেখার রয়েছে। নিজেদের লোক যদি ঠিক না হয়, প্রশাসন যদি ঠিক না হয় তাহলে উন্নয়ন সম্ভব নয়।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান চুন্নু, কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, জাসদ নেতা অ্যাড. আকসিজুল ইসলাম রতন, জাসদ নেতা ও মিরপুর মালিহাদ ইউপি চেয়ারম্যান বদর উদ্দিন ভদু, জেলা জাসদের আহব্বায়ক বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পৌর চেয়ারম্যান এম সবেদ আলী। পৌর জাসদের আহ্বায়ক মিরাজুল ইসলামের উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন উপজেলা জাসদের সম্পাদক মনির উদ্দিন মনি, পৌর জাসদের সম্পাদক ও কাউন্সিলর ডালিম হোসেন, জাসদ নেতা সিদ্দিকুর রহমান, শ্রমিক জোটের নেতা জহুরুল ইসলাম, সের আলী, মোয়াজ্জেম হোসেন, রিপন হোসেন, মোশারেফ মণ্ডল, মিনহাজ, আ. জলিল, আহাদ, গ্যালা, মানোয়ার, আজম, মঙ্গল, ইদ্রিস, তরিকুল, মিনারুল হক, মান্নান, মিলন, জিকরুল, জনি, ছাত্রলীগ নেতা সৈকত, মাসুদ, হারুন, শাহিন, বল্টু প্রমুখ।
সম্মেলনে এমপি শিরিন আলমডাঙ্গা উপজেলা ও পৌর জাসদের কমিটি ঘোষণা করেন। সর্বসম্মতিক্রমে উপজেলা জাসদের সভাপতি মোল্লা গোলাম সরোয়ার ও সম্পাদক মনির উদ্দিন মনি এবং পৌর জাসদের সভাপতি মিরাজুল ইসলাম ও সম্পাদক ডালিম হোসেন নির্বাচিত হয়েছেন। সম্মেলনের পূর্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি ও সম্মেলনের সভাপতি।