পদত্যাগপত্র প্রত্যাহার : সুজনই ম্যানেজার

স্টাফ রিপোর্টার: শেষ পর্যন্ত নিজের সিদ্ধান্ত থেকে সরে আসলেন খালেদ মাহমুদ সুজন। ভারতের বিপক্ষে বাংলাদেশের সিরিজে জাতীয় দলের ম্যানেজার থাকছেন না বলে তিনি প্রথমে চিঠি দিয়েছিলেন। কিন্তু পরে নাটকীয় ভাবে জানালেন তিনিই থাকছেন দলের ম্যানেজার।

জানা গেছে, এর আগে গত রাতে ম্যানেজারের পদ ছেড়ে দেয়ার কথা জানিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে চিঠি দিয়েছিলেন খালেদ মাহমুদ সুজন। গতকাল সোমবার সকালে সবাই জানলো, ম্যানেজারের পদ থেকে সরে দাঁড়িয়েছেন এ সাবেক অলরাউন্ডার ও বর্তমান বিসিবি পরিচালক। কিন্তু দুপুরের আগে বোর্ডের অন্য কর্মকর্তাদের সাথে তার বৈঠক হয়। পরে সেই বৈঠক থেকে বেরিয়ে মাহমুদ নিজেই জানালেন, পদত্যাগের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন তিনি। ভারতের বিপক্ষে বাংলাদেশের সিরিজে জাতীয় দলের ম্যানেজার থাকছেন মাহমুদই।

মাহমুদ সংবাদ মাধ্যমকে বলেছেন, ম্যানেজার হিসেবে আমিই থাকছি। আসলে কয়েকটি কারণে ক্ষুদ্ধ হয়েই বিসিবির সিইও’র কাছে একটি মেইল পাঠিয়েছিলাম। যেখানে আমি বলেছি দায়িত্ব পালন করবো না। আমি ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করি- এটা বোর্ডের কেউ কেউ সহ্য করতে পারেন না। যে কারণে ভেতরের অনেক কথাই প্রকাশ্যে বেরিয়ে যাচ্ছে। মাহমুদ বলেছেন, আমি নিজেও একজন বোর্ড পরিচালক। বোর্ডের বিভিন্ন বৈঠকে অনেক সিদ্ধান্ত হয়। যেগুলো মিডিয়ায় ফাঁস হয়ে যাচ্ছে। অনেক গোপন কথা আর গোপন থাকে না। আমি কতো বেতন পাই না পাই- সবই বলে দেয়া হচ্ছে মিডিয়ায়। এ বিষয়টাই বৈঠকে তুলে ধরেছি। বিষয়গুলো সমাধানের আশ্বাস দেয়া হয়েছে।