দামুড়হুদা বাজার থেকে ডাকাতি মামলার পলাতক আসামি গ্রেফতার

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদা বাজার থেকে সেলিম (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার বেলা ১১টার দিকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ বলেছে, মোবাইলফোন ট্র্যাকিং প্রযুক্তি কাজে লাগিয়ে ডাকাতি মামলার আসামি সেলিমকে গ্রেফতার করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ওসি কামরুজ্জামানের নেতৃত্বে ওসি (তদন্ত) ফকির আজিজুর রহমান, এসআই ইমদাদুল হক, এসআই কবির হোসেন ও এএসআই আব্দুল হাই সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা বাজারের অনন্যা গিফট কর্ণার নামক কসমেটিক্সের দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করে। সে উপজেলার ওসমানপুর গ্রামের গোলাম আলীর ছেলে।

দামুড়হুদা মডেল থানার ওসি কামরুজ্জামান জানান, গত ১৪ এপ্রিল রাদ আনুমানিক ২ টার দিকে উপজেলার ঠাকুরপুর গ্রামের মৃত হারুন অর রশিদের স্ত্রী রাজিয়া সুলতানার বাড়িতে সংঘবদ্ধ ডাকাতদল হানা দেয় এবং বিধবা রাজিয়া সুলতানাকে বেধড়ক মারপিট করার পর নগদ টাকাসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে পালিয়ে যায়। রাতে ওই ডাকাতরি টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে ডাকাতদলের মধ্যে সংঘঠিত মারামারিতে চুয়াডাঙ্গার দৌলতদিয়াড়ের লাভলুকে আহত অবস্থায় আটক করা হয়। আটক সেলিম ওই ঘটনার পর থেকে আত্মগোপনে ছিলো। গতকাল তার ব্যবহৃত মোবাইলফোন ট্র্যাকিং করে গ্রেফতার করা হয়।