আলমডাঙ্গার রামদিয়ার ঈদগা ময়দানের মাটি ভরাট বাবদ বরাদ্দের ১ টন চাল আত্মসাৎ সংক্রান্ত সংবাদ প্রকাশের পর

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা খাসকররা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রামদিয়ার আনোয়ার হোসেন মাস্টার শেষ পর্যন্ত নিজ গ্রামের ঈদগা ময়দানের মাটি ভরাট কাজ সম্পন্ন করে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। গতপরশু আলমডাঙ্গা উপজেলা পিআইও’র নিকট তিনি এ প্রতিশ্রুতি দিয়ে এসেছেন বলে জানা গেছে। গত ১১ মে দৈনিক মাথাভাঙ্গায় আনোয়ার হোসেন মাস্টারের বিরুদ্ধে ঈদগা ময়দানে মাটি ভরাটের জন্য বরাদ্দকৃত টিআর প্রকল্পের ১ টন চাল বিক্রি করে আত্মসাৎ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হওয়ায় এলাকায় নিন্দার ঝড় ওঠে।

জানা গেছে, আলমডাঙ্গা ঘোলদাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামদিয়া গ্রামের আনোয়ার হোসেনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তিনি নিজ গ্রামের ঈদগা ময়দানে মাটি ভরাট বাবদ বরাদ্দকৃত ১ টন চাল বিক্রি করে আত্মসাৎ করেছেন। গ্রামবাসী অভিযোগ করে- প্রায় ৩ মাস আগে তিনি বরাদ্দের ১ টন চাল উত্তোলন করে বিক্রি করলেও কোনো কাজ করেননি। বিষয়টি গ্রামবাসী উপজেলা প্রকল্প কর্মকর্তার নিকট অভিযোগ করে। এ অভিযোগের সত্যতা সম্পর্কে উপজেলা প্রকল্প কর্মকর্তা মিজানুর রহমানের নিকট জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গত ৬ মে বুধবার অভিযোগ পেয়ে তিনি রামদিয়ার ঈদগা ময়দান পরিদর্শন করেন। তিনি জানান, কাজ না করলে বরাদ্দকৃত অর্থ আত্মসাৎ করা হয়েছে বলে বিবেচিত হবে এবং সে অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ সংক্রান্ত সংবাদ গত ১১ মে দৈনিক মাথাভাঙ্গা পত্রিকায় প্রকাশিত হলে এলাকাজুড়ে শিক্ষকের কাজে নিন্দার ঝড় ওঠে। এর মধ্যে গতপরশু তিনি উপজেলা প্রকল্প অফিসে গিয়ে ঈদগা ময়দানে মাটি ভরাট কাজ সম্পন্ন করে দেবেন বলে প্রতিশ্রুতি দিয়ে এসেছেন। পিআই’র অফিস সহকারী আব্দুল লতিফ বলেছেন, আনোয়ার মাস্টার মাটি ভরাট কাজ করে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।