মহেশপুরে ৩ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা অভিযোগে ৪ জন গ্রেফতার

 

মহেশপুর প্রতিনিধি: মহেশপুর উপজেলার কাজিরবেড় ইউপির গোপালপুর গ্রামে ৩ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৪ জনকে আটক করেছে মহেশপুর থানা পুলিশ।

মহেশপুর থানা ও এলাকাবাসীসূত্রে প্রকাশ, গতকাল সোমবার সকালে উপজেলার গোপালপুর গ্রাম থেকে শিশুধর্ষণ অপচেষ্টার অভিযোগে ১ জন ও সালিস বৈঠকের আয়োজন এবং ভিকটিমকে আইনের আশ্রয় নিতে বাধা প্রদান করার অভিযোগে পিতা ও দু ছেলেসহ মোট ৪ জনকে আটক করেছে মহেশপুর থানা পুলিশ।

জানা গেছে, গত ৮ মে সন্ধ্যায় আনসার আলীর ছেলে রনি আহম্মেদ (১৫) শিশুটিকে ফুঁসলিয়ে তার ঘরের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ অপচেষ্টা করে। শিশুটির মা ডাকতে ডাকতে গেলে ছেড়ে পালিয়ে যায়। এ ঘটনার পরদিন সন্ধ্যায় এলাকার লোকজন সালিস বৈঠকের আয়োজন করে। সালিসে গোলযোগ বেধে যায় এবং অমীমাংসিত অবস্থায় শেষ হয়। মেয়ের দাদা জানান, তারা মেয়েটিকে গ্রাম্য চিকিৎসক জবেদা বেগমের কাছে প্রাথমিক চিকিৎসা দিয়েছে। মহেশপুর থানার ওসি সোমবার সকালে ঘটনাটি জানতে পেরে ভৈরবা পুলিশ ফাঁড়ির এসআই সুনিল কুমারকে তাৎক্ষণিকভাবে আসামি গ্রেফতারের নির্দেশ দেন। পুলিশ গোপালপুর গ্রামের আনসার আলী ও তার তিন ছেলে রনি আহম্মেদসহ (১৫) ৪ জনকে আটক করে থানায় নেয়। ওসির জিজ্ঞাসাবাদে রনি সব ঘটনা স্বীকার করে। এ বিষয়ে মেয়ের পিতা মহেশপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ওসি শাহিদুল ইসলাম শাহিন জানান, ঘটনার সত্যতা মিলেছে এবং আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।