যশোর শহরতলীর শেখহাটিতে সন্ধ্যায় ফার্নিচার ব্যবসায়ী খুন

স্টাফ রিপোর্টার: যশোর শহরতলীর শেখহাটি  বাবলাতলায় এক ব্যবসায়ী  খুন হয়েছেন। সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে হত্যা করে। বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল গফফার (৪০) শেখহাটি বাবলাতলা এলাকার আব্দুর জব্বারের পুত্র এবং স্থানীয় ফরেন ফার্নিচারের স্বত্বাধিকারী।

গতকাল সন্ধ্যা ৭টার দিকে তিনি দোকানে বেচাকেনা করছিলেন। এ সময় ৫/৭ জনের একদল সন্ত্রাসী তাকে মারার জন্য ধাওয়া করে। তিনি দৌঁড়ে পাশে বিদ্যুতের পাওয়ার হাউজের কাছে একটি বাড়ির ভেতর প্রবেশ করেন। এ সময় সন্ত্রাসীরা সেখানে ঢুকে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। সংবাদ পেয়ে কোতয়ালি থানার এসআই আব্দুর রহিম তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যান। এ সময় জরুরি বিভাগের চিকিৎসক ডা. কাজল মল্লিক আব্দুল গফফারকে মৃত ঘোষণা করেন। এরপর কোতয়ালি থানা পুলিশ নিহতের প্রতিবেশী কবির মিয়ার পুত্র কাঞ্চন ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্যে আটক করেন। আব্দুল গফফারের পিতা আব্দুল জব্বার জানিয়েছেন, প্রতিবেশী কবীর মিয়ার সাথে তার বাড়ির  সীমানা নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে কয়েকবার সালিসও হয়। সালিশের সিদ্ধান্ত অমান্য করায় গতকাল বিকেল ৫টার দিকে আব্দুল গফফার কোতয়ালি থানা থেকে পুলিশ নিয়ে যান। এতে ক্ষিপ্ত হয়ে কবীর মিয়ার পুত্র কাঞ্চন সন্ত্রাসীদের নিয়ে এ হত্যাকান্ড ঘটিয়েছে।

রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ হাসপাতাল মর্গে ছিলো। কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শিকদার আক্কাছ আলী জানিয়েছেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে। এ ঘটনায় দুজনকে সন্দেহজনকভাবে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।