ব্রাইট মডেল স্কুলের পরিচালক কর্তৃক এম সবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষককে নির্যাতন করার অভিযোগে সংবাদ সম্মেলন : মানববন্ধন আজ

আলমডাঙ্গা ব্যুরো: সংবাদ সম্মেলন করলেন এম সবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি জেলা জাসদ আহ্বায়ক বিশিষ্ট মুক্তিযোদ্ধা এম সবেদ আলী। ব্রাইট মডেল স্কুলের পরিচালক কর্তৃক এম সবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষককে নিজ অফিসকক্ষে ডেকে নিয়ে নির্যাতন করা হয়। এ ঘটনায় থানায় অভিযোগ জানাতে গেলে থানার অফিসার ইনচার্জ কর্তৃক অসৌজন্য আচরণের প্রতিবাদে গতকাল বিকেলে তিনি ওই সংবাদ সম্মেলন করেন। ওই ঘটনায় আজ বুধবার সকাল ৯টায় মানববন্ধন কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয়েছে।

সাবেক পৌর চেয়ারম্যান এম সবেদ আলীর লিখিত বক্তব্যে জানা গেছে, আলমডাঙ্গা পৌর এলাকাধীন এম সবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের গণিত শিক্ষক খালিদ মাহমুদকে ব্রাইট মডেল স্কুলের পরিচালক জাকারিয়া হিরো গতকাল বুধবার সকাল ৭টার দিকে হাইরোড থেকে নিজ অফিসকক্ষে ডেকে নেন। ওই সময় তিনি নিজকক্ষে আটকে শিক্ষক খালিদ মাহমুদকে শারীরিক নির্যাতন করেন। সংবাদ পেয়ে এম সবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকরা গিয়ে তাকে উদ্ধার করেন। নির্যাতিত শিক্ষক খালিদ মাহমুদকে সাথে এম সবেদ আলী ওই ঘটনা আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মামুন অর-রশিদকে অবগত করাতে যান। কিন্তু ওসি তাদের কোনো কথা শোনেননি। উপরন্তু তাদের সাথে অশোভন আচরণ করে হুমকিধামকি দিয়ে থানা থেকে বের করে দেন। জাকারিয়া হিরোর নিকট থেকে মোটা অঙ্কের টাকা উৎকোচ নিয়ে ওসি ওই ঘটনা ঘটিয়েছেন বলেও লিখিত বক্তব্য পাঠকালে এম সবেদ আলী উল্লেখ করেন।