চুয়াডাঙ্গার সরোজগঞ্জে ও কুষ্টিয়ার দৌলতপুরে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সরোজগঞ্জের বোয়ালিয়ায় পুকুরের পানিতে ডুবে আব্দুল্লা আল মামুন নামের এক শিশুর মৃত্যু হয়েছে। অপরদিকে কুষ্টিয়া দৌলতপুরের কালিদাসপুরে ডোবার পানিতে খেলতে গিয়ে ডুবে এক শিশু মারা গেছে। গতকাল বুধবার পৃথক সময়ে পানিতে পড়ে এ দু শিশুর মৃত্যু হয়েছে বলে প্রতিনিধিরা জানিয়েছেন।

সরোজগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন, গতকাল বুধবার সকাল সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সরোজগঞ্জ বোয়ালিয়া গ্রামে পুকুরে ডুবে ৫ বছর বয়সী আব্দুল্লা আল মামুনের মৃত্যু হয়েছে। সে সরোজগঞ্জ বোয়ালিয়া গ্রামের হাসিবুর রহমানের ছেলে। স্থানীয়রা বলেছেন, বাড়ির অদূরে আব্দুল্লা আল মামুন পুকুর পাড়ে খেলা করছিলো অসাবধানতাবশ পুকুরে পড়ে যায়। মামুন বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুজির করলে তার স্যান্ডেল ভাসমান অবস্থায় দেখতে পায়, পরে পুকুরের মধ্যে খোঁজাখুঁজির তার লাশ পাওয়া যায়। তিন মেয়ের পর একমাত্র ছেলে আব্দুল্লা আল মামুন মারা যাওয়ায় পিতা-মাতার কান্নায় এলাকার বাতাস ভারী হয়ে ওঠে।

দৌলতপুর প্রতিনিধি জানিয়েছেন, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের কালিদাসপুর গ্রামে পানিতে ডুবে দু শিশুর মৃত্যু হয়েছে। তারা পরস্পরের চাচাতো বোন। থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কালিদাসপুর গ্রামের ইদ্রিস আলীর মেয়ে লামিয়া (৪) ও রফিকুলের মেয়ে জিনিয়া (৫) বাড়ির পাশে খেলা করার সময় একটি ডোবায় পড়ে যায়। এরপর তাদের খোঁজাখুজির এক পর্যায়ে ওই ডোবা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।