কুষ্টিয়ার আরিফ খিলগাঁওয়ে সন্ত্রাসীদের গুলিতে নিহত

স্টাফ রিপোর্টার: রাজধানীর খিলগাঁও থানাধীন জোরপুকুরপাড় এলাকায় আরিফ হোসেন (৩০) নামে ২ নম্বর ওয়ার্ড যুবলীগের নেতা সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন। গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে। নিহত আরিফ কুষ্টিয়া থানাপাড়ার মোহাম্মদ মঞ্জিল হোসেনের ছেলে।

পূর্ব শত্রুতার জের ধরে এ খুনের ঘটনা সংঘটিত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আহত আরিফ চিকিৎসাধীন অবস্থায় জানান, শুভ, মিশু, আরিফ ও ইমরান নামে চার যুবক তাকে গুলি করেছে। তবে এ ঘটনায় জড়িত কাউকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, রাত ৮টার দিকে আরিফ খিলগাঁও জোড়পুকুরপাড় এলাকার গ্রিন ক্যাসল নামের একটি চায়নিজ রেস্টুরেন্টের সামনে দাঁড়িয়ে ছিলেন। তখন দুটি মোটরসাইকেলে ৪ সন্ত্রাসী সেখানে আসে। তারা আরিফের গতিরোধ করে গুলিবর্ষণ করে। এতে আরিফ গুলিবিদ্ধ হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়।

খিলগাঁও থানার সাব-ইন্সপেক্টর ফখরুল ইসলাম জানান, আরিফ গোরান ২ নাম্বার ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। হাসপাতাল সূত্রে জানা গেছে, আরিফের দু পায়ে, ঊরুতে এবং বাম পাঁজরে গুলিবিদ্ধ হয়েছেন। কুষ্টিয়া সদরের থানাপাড়া এলাকায় আরিফের গ্রামের বাড়ি। তার পিতার নাম মোহাম্মদ মঞ্জিল হোসেন।