তিন পয়েন্ট পেয়েই খুশি বার্সা কোচ

মাথাভাঙ্গা মনিটর: সেল্তা ভিগোর মাঠ থেকে কষ্টের জয় নিয়ে ফেরা বার্সেলোনার কোচ লুইস এনরিকে পুরো তিন পয়েন্ট পেয়েই খুশি। ভালো ফুটবল খেলা সেল্তার বিপক্ষে বার্সেলোনার খেলোয়াড়রা ব্যক্তিগত নৈপুণ্য দেখিয়েছে বলে মনে করেন তিনি। গত রোববার স্পেনের লা লিগায় সেল্তার মাঠ থেকে ১-০ গোলের জয় নিয়ে ফেরে বার্সেলোনা। চোট কাটিয়ে মাঠে নামা লিওনেল মেসি ভালো খেললেও গোল পাননি, নেইমার প্রতিপক্ষের জালে বল জড়ালেও বিতর্কিত অফসাইডে গোলটি বাতিল হয়। চাভির ফ্রি-কিক থেকে হেডে জয়সূচক গোলটি করেন জেরেমি ম্যাথিউ।

ম্যাচ শেষে এনরিকে বলেন, ম্যাচটি সবসময়ই উন্মুক্ত ছিলো। আমরা খুব বেশি ভুগিনি, কিন্তু আমরাও খুব বিপদ তৈরি করতে পারিনি। এ ধরনের ম্যাচে খেলোয়াড়দের ব্যক্তিগত মান ফল নির্ধারক হয় এবং আজ ছিলো একটা সেট-পিসে। এই তিন পয়েন্ট খুব গুরুত্বপূর্ণ।

বার্সেলোনার ম্যাচের আগে গ্রানাদাকে ৯-১ গোলের বড় ব্যবধানে হারিয়ে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদ পয়েন্ট ব্যবধান কমিয়েছিলো। কিন্তু সেল্তাকে হারিয়ে শীর্ষে থাকা বার্সেলোনা ব্যবধান আবার ৪ করেছে। ২৯ ম্যাচ শেষে বার্সেলোনার পয়েন্ট ৭১, সমান ম্যাচে ৬৭ পয়েন্ট রিয়াল মাদ্রিদের। দলকে গুরুত্বপূর্ণ তিনটি পয়েন্ট এনে দিতে পেরে খুব খুশি ম্যাথিউ। ম্যাচটি কঠিন ছিলো উল্লেখ করে তিনি বলেন, গোলটি ফ্রি-কিক থেকে এসেছে, কিন্তু কখনো কখনো ক্ষুদ্র বিষয়ও ম্যাচের ভাগ্য নির্ধারণ করে। আমরা লড়াই করেছি, কিন্তু তিন পয়েন্ট আমাদের।