হৃদয়-সুজানার সম্পর্কে ভাঙনের সুর

স্টাফ রিপোর্টার: অনেক দিন ধরেই হৃদয় খান-সুজানার সম্পর্কের টানাপোড়েনের বিয়ষটি শোনা যাচ্ছিল। এ বিষয়ে অবশ্য এতোদিন মুখ খুলেননি এ তারকা দম্পতি। তবে নিজেদের সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন সুজানা। হৃদয়-সুজানার বিয়ের বয়স এখনও এক বছরও হয়নি। তবে এরই মধ্যে ভাঙনের সুর বেজে উঠেছে তাদের সংসারে। এখন এক ছাদের নিচে নয়, আলাদা থাকছেন তারা। প্রায় চার বছর প্রেমসম্পর্কের পর হালের জনপ্রিয় শিল্পী হৃদয় খান গত বছরের আগস্টের প্রথম দিনটিতে বিয়ে করেছিলেন মডেল-অভিনেত্রী সুজানাকে। কিন্তু বিয়ের কিছুদিন যেতে না যেতেই অশান্তি শুরু হয় সংসারে।

এ বিষয়ে সুজানা বলেন, আমার বিভিন্ন কাজে বাধা হয়ে দাড়াতে শুরু করেছে হৃদয়। বিয়ের আগে এরকম হৃদয়কে কখনও দেখিনি। অনেক পরিবর্তন হয়ে গেছে। গত কদিন ধরেই তার দ্বারা মানসিক নির্যাতনের শিকার হচ্ছি আমি। আগের মতো ভালবাসা নেই বলেই হৃদয় এমনটা করছে। আমি বুঝতে পারছি না কি করবো। এ বিষয়ে জানতে হৃদয়কে বেশ কয়েকবার ফোন করা হলেও তিনি তা রিসিভ করেননি। এদিকে জানা গেছে তাদের এ সম্পর্ক জোড়া লাগানোর জন্য কাছের অনেকেই চেস্টা করছেন। কিন্তু মনমানসিকতা এক না হওয়ায় হৃদয়-সুজানার সম্পর্কের এমন অবনতি হয়েছে বলে জানান তারা।

উল্লেখ্য, শুরুতেই বয়সে বড় সুজানার সাথে ছেলের সম্পর্কের বিষয়টি মেনে নেয়নি হৃদয়ের পরিবার। তার জের ধরেই পরিবার ও মগবাজারের বাসা ছেড়ে মিরপুর চলে যান হৃদয়। এখানেই নিজের রেকর্ডিং স্টুডিও গড়ে কাজ করতে থাকেন। গত বছরই হৃদয় সুজানা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আর এবার বিয়ের ৮ মাসের মাথায় তাদের সম্পর্কে ভাঙনের সুর বেজে উঠলো।