গাংনীতে দু পরিবারের মধ্যে সংঘর্ষে ছয়জন আহত

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামের দু পরিবারের মধ্যে সৃষ্ট রক্তক্ষয়ী সংঘর্ষে নারীসহ ছয়জন আহত হয়েছেন। গরুতে ক্ষেতের ফসল খাওয়া নিয়ে গতকাল বুধবার বিকেল সাড়ে চারটার দিকে আলম হোসেন ও আবু তালেব পক্ষের মধ্যে এ সংঘর্ষ হয়। আহতরা হচ্ছেন- আলম হোসেন পক্ষের কালাম হোসেন (৩০) ও রহিদুল ইসলাম ইসলাম (৪৫), আবু তালেব গ্রুপের আবু তালেব (৪০), তার ছেলে তারিক হোসেন (২২), স্ত্রী গোলাপ খাতুন (৩৮) এবং মা আজিরন খাতুন (৬৫)। আহত ছয়জনকেই গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা আশঙ্কামুক্ত বলে জানান উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তানভির আহম্মেদ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বিকেলে আবু তালেবের বোন রেনুয়ারা খাতুনের একটি গরুতে প্রতিবেশী আলম হোসেনের ক্ষেতের ফসল খায়। এ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে আলম হোসেন মারধর করেন রেনুয়ারা খাতুনকে। খবর পেয়ে রেনুয়ারার ভাই আবু তালেবসহ তার লোকজন আলমের ওপর হামলা চালায়। পাল্টা হামলা চালায় আলমের লোকজন। এক পর্যায়ে উভয় পরিবারের সদস্যরা লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পরে গ্রামের অন্যান্য লোকজন ছুটে এসে সংঘর্ষ থামিয়ে আহতদেরকে হাসপাতালে প্রেরণ করেন।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।