ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেলেন ভোগাইলবগাদীর মজনু

আলমডাঙ্গার মুন্সিগঞ্জ মদনবাবুর মোড়ে অদূরে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার মুন্সিগঞ্জ মদনবাবুর মোড়স্থ স’ মিলের সামনে ভুট্টা বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালকের করুণ মৃত্যু হয়েছে। দীর্ঘক্ষণ ট্রাকের চাকার নিচে আহত অবস্থায় মৃত্যু যন্ত্রণায় ছটফট করতে থাকে। কেউই এগিয়ে যাননি। পকেটে ছিলো বিয়ের কাবিন, ভোটার আইডিকার্ড ও স্ত্রীর ছবি। ৫ দিন আগে বিয়ে করে সে। মেহেদীর রং মুছতে না মুছতেই স্ত্রী হারালো তার স্বামীকে। আলমডাঙ্গা ফায়ার সার্ভিসকে জানালেও তাদের যেতে সময় লাগে ৩০ মিনিট। আলমডাঙ্গা থানা পুলিশ লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে পাঠায়। সন্ধ্যায় গ্রামের পারিবারিক কবর স্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।

জানা গেছে, গতকাল রোববার দুপুর ১২টার দিকে আলমডাঙ্গার ভোগাইলবগাদীর আকবর আলীর ছেলে মজনু (২৬) আলমডাঙ্গা থেকে ব্যক্তিগত কাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ির দিকে রওনা হন। এ সময় মুন্সিগঞ্জ মদন বাবুর মোড়স্থ স’ মিলের সামনে গেলে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা ভুট্টা বোঝাই ট্রাকের (চুয়াডাঙ্গা-ট-১১-০০৯৬) সাথে মুখোমুখি ধাক্কা লাগে। ট্রাকের সামনের চাকা মাজার ওপর দিয়ে উঠে যায়। ট্রাকের পেছনের চাকার সাথে ছেচড়িয়ে বেধে যায়। ঘটনাস্থলে আহত অবস্থায় ট্রাকের চাকার নিচে পড়ে থাকে সে। মৃত্যু যন্ত্রণায় ছটফট করতে থাকে। এভাবেই প্রায় ২০ মিনিট ছটফট করতে থাকলে কেউই এগিয়ে যাননি। আহত মজনু পানি খাবো জানালে, একজন মুখে পানি দিলে কিছুক্ষণের মধ্যে তার মৃত্যু হয়। অবস্থা বেগতিক দেখে ট্রাকচালক ও হেলপার পালিয়ে যায়। উত্তেজিত জনতা ট্রাকে আগুন লাগাতে গেলে আলমডাঙ্গা থানা পুলিশের এসআই আনিচ ও মুন্সিগঞ্জ পুলিশ ফাঁড়ি ইনচার্জ মিজান তাদের শান্ত করেন। পুলিশ নিহতের পরিচয় নিয়ে বিভ্রান্তিকে থাকলেও মজনুর পকেটে থাকা ভোটার আইডি কার্ডের ফটোকপি ও বিয়ের কাবিন দেখে পরিচয় নিশ্চিত হয়। মোবাইলফোনের মাধ্যমে সংবাদ ভোগাইলবগাদী গ্রামে পৌঁছুলে তার নিকটাত্মীয়রা ঘটনাস্থলে গেলে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। তাদের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে ওঠে। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে পাঠায়। গতকালই রাত ৮টার দিকে ভোগাইলবগাদী গ্রামের পারিবারিক কবর স্থানে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন হয়েছে।

মজনুর পরিচয় দিতে গিয়ে গ্রামবাসী আরো জানায়, মজনুর ৩ ভাই ও ২ বোনের মধ্যে সবার ছোট সে। মজনু বিদেশ যাওয়ার চেষ্টা করছিলো। এ ব্যাপারে আলমডাঙ্গা থানায় মামলার প্রস্তুতি চলছে।