যশোরে স্কুলছাত্রীকে গণধর্ষণ : আটক ২

স্টাফ রিপোর্টার: যশোরের শার্শা উপজেলার সারাতোলা গ্রামে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ দুজনকে আটক করেছে। বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- উপজেলার সাড়াতোলা গ্রামের রফি উদ্দিন (২৩) ও স্বরুপদাহ গ্রামের রাজু (২৪)।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান, ধর্ষণের শিকার স্কুলছাত্রীর সাথে মোবাইলফোনের মাধ্যমে এক মাস আগে পরিচয় হয় রাজুর। রাজু ওই স্কুলছাত্রীকে বিয়ে করার জন্য পরিবারের কাছে প্রস্তাব দেয়। রাজুর দু বিয়ে ও স্ত্রী  আছে জানতে পেরে স্কুলছাত্রী ও তার পরিবারের কেউ রাজি হয়নি।

গত বুধবার দুপুরে টিফিনের সময়ে স্কুলছাত্রী খাবার খেতে বাড়িতে যাচ্ছিলো। এ সময় রাজু ও তার বন্ধু রফি উদ্দিন তাকে রাস্তা থেকে মোটরসাইকেলযোগে পাশের গ্রামের এক আত্মীয়ের বাসায় আটকে রেখে। তাকে রাতভর দুজন মিলে ধর্ষণ করে বলে জানিয়েছে ছাত্রীটি। সকালে স্কুলছাত্রী ছাড়া পেয়ে ঘটনাটি প্রতিবেশীদের জানালে দুজনকে ধরে পুলিশের কাছে সোপর্দ করেন প্রতিবেশীরা। প্রাথমিকভাবে ধর্ষণের কথা স্বীকার করেছে অভিযুক্তরা বলে জানিয়েছে পুলিশ। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।