জীবননগর প্রেসক্লাবের দ্বিবার্ষিক কমিটি গঠিত

আনোয়ারুল সভাপতি এমআর বাবু সম্পাদক

 

জীবননগর ব্যুরো: জীবননগর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল রোববার সকাল ৯টায় প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত দ্বিবার্ষিক কমিটি গঠনসভায় দৈনিক ডেসটিনি প্রতিনিধি আনোয়ারুল কবীর পুনরায় সভাপতি এবং দৈনিক ইত্তেফাক ও দৈনিক মাথাভাঙ্গা প্রতিনিধি মুন্সি মাহবুবুর রহমান বাবু ওরফে এমআর বাবু সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নবনির্বাচিত কমিটির সদস্যরা গতকালই আনুষ্ঠানিকভাবে তাদের দায়িত্বভার গ্রহণ করেন। বিকেলে নবনির্বাচিত কমিটিরর সাথে চা-চক্রে মিলিত হন উপজেলা সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ, জনপ্রতিনিধিসহ সামাজিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

গতকাল সকালে প্রেসক্লাব ভবনে আহ্বায়ক কামাল সিদ্দিকী বাবুর সভাপতিত্ব অনুষ্ঠিত কমিটি গঠন সভায় ক্লাবের ২৪ জন সদস্যের ভেতর ১৭ জন সদস্য উপস্থিত থেকে তাদের মতামত প্রদান করেন। ১১ সদস্য বিশিষ্ট সভায় সর্বসম্মতিক্রমে সহসভাপতি পদে এসএম কামাল উদ্দিন জোয়াদ, সহসাধারণ সম্পাদক পদে জিএ জাহিদুল ইসলাম, অর্থসম্পাদক পদে মামুন-উর-রহমান, দপ্তর সম্পাদক কাজী সামসুর রহমান চঞ্চল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আকিমুল ইসলাম, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে মুন্সি রায়হান উদ্দীন, নির্বাহী সদস্য পদে এসএম আবুল কালাম আজাদ, আবু সাইদ বাবুল ও সালাউদ্দীন কাজল নির্বাচিত হয়েছেন। গতকাল নবনির্বাচিত কমিটির সদস্যদের কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার অর্পণ করে আহ্বায়ক কমিটি। বিকেলে নবনির্বাচিত কমিটির সদস্যদের সাথে চা চক্রে মিলিত হন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার নূরুল হাফিজ, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, মাহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি, পৌর কাউন্সির রফিকুল ইসলাম, বিশিষ্ট রাজনীতিবীদ সমাজসেবক কাজি বদরুদ্দোজা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, জীবননগর ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ইখতিয়ার উদ্দীন, উপজেলা যুবলীগ যুগ্মআহ্বায়ক আ. সালাম ইসা প্রমুখ। অতিথিবৃন্দ নবনির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে প্রেসক্লাবের সার্বিক উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন।

এছাড়াও নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যকরী পরিষদের সদস্যদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা, প্রথম শ্রেণির সরকারি কর্মকর্তা আশাবুল হক, সীমান্ত ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, সহকারী শিক্ষক সমিতির চুয়াডাঙ্গা জেলা শাখার যুগ্মআহ্বায়ক তকারুজ্জামান, জীবনননগর থানা আহ্বায়ক মোমিনউদ্দিন ও যুগ্মআহ্বায়ক সামাউল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুন্সি নাসির উদ্দীন ও যুগ্মসাধারণ সম্পাদক ইকতিয়ার উদ্দিন, উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান ও সাধারণ সম্পাদক সোহরাব উদ্দীন খান, বিশিষ্ট ব্যবসায়ী মীকাইল হোসেন পারুল, পৌর হিসাবরক্ষক আ.ন.ম মোস্তফা কামাল, দর্শনার সাংবাদিক এফএ আলমগীর হোসেন, সমকাল চুয়াডাঙ্গা প্রতিনিধি মো. খাইরুল ইসলাম প্রমুখ।