ধর্ষণ মামলার আসামি গবরগাড়ার মহাসিনসহ গিরীশনগরের রফিকুলকে ধরছে না পুলিশ

আইওর বিরুদ্ধে গণপিটিশনের হুমকি?

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা সদরের তিতুদহ ইউনিয়নের গবরগাড়া গ্রামের মহাসিন (২৭) ও পার্শ্ববর্তী গিরীশনগরের রফিকুল নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলার আসামি। এরা প্রকাশ্যে ঘুরলেও পুলিশ ধরছে না।

মামলার বাদীর এ অভিযোগের প্রেক্ষিতে চুয়াডাঙ্গার মানবতা ফাউন্ডেশন এক প্রেসবিজ্ঞপ্তিতে উপরোক্ত দাবি করে বলেছে, গবরগাড়ার তৈয়ব আলীর ছেলে মহাসিন বিবাহিত। সে তার স্ত্রী ঘরে রেখে এক যুবতীকে ফুঁসলিয়ে অপহরণ করে। সহযোগিতা করে গিরীশনগরের আব্দুল মজিদের ছেলে রফিকুল। রফিকুলের বাড়িসহ পাশের গ্রামে রেখে মহাসিন জোরপূর্ব ধর্ষণ করে। এ বিষয়ে আইনগত সহায়তা চেয়ে ধর্ষণের শিকার যুবতী মানবতা ফাউন্ডেশনে আবেদন করে। গত ১৫ ফেব্রুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়। এ মামলার আসামি দুজনই প্রকাশ্যে ঘুরছে। অথচ পুলিশ ধরছে না অভিযোগ মামলার বাদীর।

এলাবাসীর বরাত দিয়ে মানবতা সংস্থা জানিয়েছে, মামলার আসামিরা মামলার তদন্তকারী অফিসারের বিরুদ্ধে গণপিটিশনের হুমকিধামকি দিয়ে মামলা থেকে রেহাই পাওয়ার পাঁয়তারা করছে। বিষয়টির দিকে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের আশুদৃষ্টি দেয়া দরকার বলে মনে করছেন মানবতা সংস্থার নির্বাহী পরিচালক অ্যাড. মানি খন্দকারসসহ সংশ্লিষ্টরা।