পেট্রোলবোমাসহ দু ভাই ছাত্রলীগ–বিএনপি নেতা গ্রেফতার

 

স্টাফ রিপোর্টার: ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নূর হোসেন ও তার বড় ভাই একই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সহসভাপতি কামাল হোসেনকে গ্রেফতার করেছে ৱ্যাব। গতকাল শনিবার রাত সাড়ে ১২টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের কদমতলী চৌরাস্তা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারের সময় তাদের কাছ থেকে চারটি পেট্রোলবোমা ও পাঁচটি ককটেল উদ্ধার করা হয়েছে বলে ৱ্যাব জানিয়েছে। তবে ছাত্রলীগের পক্ষ থেকে বলা হয়েছে একটি চক্র তাদের ফাঁসিয়ে দিয়েছে।
ৱ্যাব-১০’র অপারেশন কর্মকর্তা সহকারী পুলিশ সুপার খায়রুল আলম বলেন, রোববার তাদের দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। তবে তিনি তাদের রাজনৈতিক পরিচয় জানেন না বলে জানান।
ঢাকা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন বলেন, নূর হোসেন জিনজিরা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। নূর হোসেনের বড় ভাই কামাল হোসেন। তিনি জিনজিরা এলাকায় অটোরিকশার যন্ত্রাংশের ব্যবসা করেন। মনির হোসেন দাবি করেন, একটি চক্র আমাদের নেতাকে ফাঁসিয়ে দিয়েছে। তিনি এ ঘটনায় জড়িত নন। কামাল হোসেনের অটোরিকশার যন্ত্রাংশের দোকানের আশপাশের লোকজন জানান, তিনি জিনজিরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বিএনপির সহসভাপতি। দক্ষিণ কেরানীগঞ্জ বিএনপির আহ্বায়ক নাজিমুদ্দিন মাস্টারও কামাল হোসেনের রাজনৈতিক পরিচয় নিশ্চিত করেছেন।