২৬ ফেব্রুয়ারি থেকে চুয়াডাঙ্গায় তিন দিনব্যাপি বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি মেলা শুরু

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি সপ্তা উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ২৬ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত তিন দিনব্যাপি তথ্যপ্রযুক্তি মেলা জেলা শিল্পকলা একাডেমী চত্বরে অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত হয়।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিভিল সার্জন ডা. আজিজুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিক সাঈদ মাহবুব, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্যপ্রযুক্তি) আব্দুর রাজ্জাক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আনজুমান আরা ও সাবেক অধ্যক্ষ সিদ্দিকুর রহমান উপস্থিত ছিলেন। অন্যের মধ্যে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম মামুন উজ্জামান, পুলিশ সুপারের প্রতিনিধি সদর থানার কর্মকর্তা ওসি (তদন্ত) এএইচএম কামরুজ্জামান খাঁন, প্রেসক্লাব সভাপতি মাহতাব উদ্দিন, ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিশোরী মোহন সরকার, আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিলকিছ জাহান ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মুন্সী জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন বিদ্যালয়, কলেজ ও সরকারি প্রতিষ্ঠান এবং বেসরকারি প্রতিষ্ঠানের প্রধানগণ এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইন বলেন, তথ্যপ্রযুক্তি মেলা প্রতিদিন দুপুর আড়াইটা থেকে শুরু হয়ে চলবে সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত। এর মধ্যে দু দিন সাংস্কৃতিক অনুষ্ঠান থাকবে। মেলায় নতুন নতুন চিন্তভাবনা থাকবে বলে আশা করছি।