আলমডাঙ্গায় নওলামারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার নওলামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয়ের জমির দুটি কড়ই গাছ কেটে বিক্রি করে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার খাসকররা ইউনিয়নের নওলামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিতে দুটি বেশ বড়সড় কড়ই গাছ ছিলো। গ্রামের অনেকেই অভিযোগ করেছেন- সম্প্রতি বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিদ্যালয়ের সভাপতি খলিলুর রহমান যোগসাজশে তিনি দুটি গাছ কেটে বিক্রি করে টাকা আত্মসাৎ করেছে। এ বিষয়ে গ্রামবাসীরা উপজেলা শিক্ষা অফিসার বরাবর গত ৪-৫ দিন পূর্বে লিখিত অভিযোগ করলেও শিক্ষা অফিসার আবু হাসান কোনো ব্যবস্থা নেননি। এ বিষয়ে শিক্ষা অফিসারের ভূমিকা রহস্যজনক বলেও মন্তব্য করেন গ্রামবাসীর অনেকে।

উপজেলা শিক্ষা অফিসে খোঁজ নিতে গেলে অফিসসূত্রে জানা যায়, অফিসে গ্রামবাসীর পক্ষ থেকে লিখিত অভিযোগ দেয়া হলেও সে অভিযোগপত্রে অভিযোগকারীদের কারো নাম দেয়া হয়নি। অভিযোগ সম্পর্কে মোবাইলফোনে বিদ্যালয়ের সভাপতি অভিযুক্ত খলিলুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, গাছ ২টি ছিলো মরা। কর্তৃপক্ষের অনুমতি নিয়ে নিয়মানুযায়ী গাছ ২টি ১০ হাজার টাকায় বিক্রি করেছি। নিজে দু হাজার টাকা তার সাথে যোগ করে ১২ হাজার টাকা দিয়ে বিদ্যালয়ের পাঁচিল নির্মাণ করেছি।