বিষপানে গৃহবধূর আত্মহত্যার অপচেষ্টা : জিনকে দোষারোপ

ষ্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামে নাছিমা খাতুন (২২) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যার অপচেষ্টা করেছেন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে জিনকে দোষারোপ করা হয়েছে। ঘটনাটি রহস্যজনক।
পারিবারিক সূত্রে জানা গেছে, ১০ বছর আগে চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামের আহসান আলীর মেয়ে আহসান আলীর সাথে সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামের আনারুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর গত ১০ বছর সুখেই কাটছিলো তাদের দাম্পত্য জীবন। কিন্তু বাঁধ সেধেছে জিন। নাছিমার মা রিজিয়া খাতুন বলছেন, ১২ বছর বয়সে তার মেয়ের ঘাড়ে জিন লাগে। তখন জিন চাপ সৃষ্টি করে মেয়েকে বিয়ে দেয়ায়। সে সময় জিন বলেছিলো ১০ বছর পর আবারও ফিরে আসার কথা বলেছিলো। জিনের কথামতো ১২ বছর বয়সে নাছিমাকে বিয়ে দেয়া হয়। কিন্তু সম্প্রতি আবারও তার ঘাড়ে আছর করে জিন। এবার না-কি জিন তাকে নিয়ে যেতে চায়। গতকাল দুপুর ২টার দিকে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে নাছিমা। পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে, জিনই নাছিমার মুখে বিষ তুলে দিয়েছে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার আলমডাঙ্গার রায়সা বড়দাড়িপাড়ার মকলেছুদ্দিনের ছোট ছেলে। ৬ দিনের শিশুর মুখে বিষ দেয়া হয়েছে। বিকেলে শিশুকে মৃতপ্রায় অবস্থায় যখন হাসপাতালে নেয়া হয় তখনও তার মুখে ছিলো বিষের স্পষ্ট গন্ধ। বিষ। এলাকার এক কবিরাজের কাছে নেয়া হলে তিনি জানান জিনে বিষ খাইয়েছে।