পাঁচ দিন মৃত্যুর সাথে লড়ে লাশ হলো স্কুলছাত্র মাহিন

মেহেরপুর অফিস: ৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে হেরে গেলো মেহেরপুর সদর উপজেলার খোকসা গ্রামের ৭ম শ্রেণির ছাত্র মাহিন (১৪)। গতকাল সোমবার সন্ধ্যো ৬টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় চলে গেছে না ফেরার দেশে। সে সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের খোকসা গ্রামের আব্দুর রশিদ খান্দানের ছেলে। গত ১১ ফেব্রুয়ারি গ্রামের ঈদগা মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে চাচাতো ভাই মানিক খান্দান তাকে ব্যাট দিয়ে পিটিয়ে রক্তাত্ব জখম করে।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, ১১ ফেব্রুয়ারি বিকেলে খোকসা গ্রামের ঈদগা মাঠে ক্রিকেট খেলছিলো মাহিন ও তার সহপাঠীরা। মাহিন ব্যাট করার সময় একটি বল সজোরে মারলে বলটি মাঠের বাইরে থাকা তার চাচাতো ভাই মানিক খান্দানের মাথায় গিয়ে পড়ে। এ সময় মানিক উত্তেজিত হয়ে মাহির ব্যাট কেড়ে নিয়ে তার মাথায় আঘাত করে। রক্তাক্ত জখম মাহিনকে প্রথমে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করেন। ১২ ফেব্রুয়ারি তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়।
মাহিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবীব জানান, পরিবারের সদস্যদেরকে থানায় মামলা করতে বলা হয়েছে। মরদেহ ঢাকায় ময়ানাতদন্ত শেষে নিজ বাড়িতে আনার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।