ঝিনাইদহে এক মাস পর কবর থেকে পুলিশের লাশ উত্তোলন

স্টাফ রিপোর্টার: আদালতের আদেশে ময়নাতদন্তের জন্য মৃত্যুর ১ মাস পর ঝিনাইদহে কবর থেকে উঠানো হলো পুলিশের এসআই আকরাম হোসেনের লাশ। গতককাল বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ঝিনাইদহ পৌর কবরস্থান থেকে তার লাশ উত্তোলন করা হয়। এ সময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হোসেন, নুর নাহার বেগম ও সদর হাসপাতালের মেডিকেল অফিসার আরিফ হাসানসহ নিহত আকরাম হোসেনের স্বজনরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত বছরের ২৮ ডিসেম্বর রাতে মোটরসাইকেলযোগে যমুনা সেতু হয়ে বাড়ি ফেরার পথে শৈলকূপা উপজেলার বড়দাহ নামক স্থানে পৌঁছুলে দুর্ঘটনায় এসআই আকরাম মারাত্মক আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় চলতি বছরের ১৩ জানুয়ারি তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের স্ত্রী বনানী বিনতে বশির শৈলকুপা থানায় একটি দুর্ঘটনাজনিত মামলা দায়ের করেন। পরবর্তীতে নিহত পুলিশ অফিসার আকরামের বড় বোন জান্নাত আরা পারভীন রিনি গত ২০ জানুয়ারি ঝিনাইদহ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিহত আকরাম হোসেনের স্ত্রীসহ ৪ জনের বিরুদ্ধে হত্যামামলা দায়ের করেন। মামলায় উল্লেখ করা হয় আকরামের স্ত্রী বনানীর পরকীয়া প্রেমিক মুন ষড়যন্ত্র করে লোকজন নিয়ে তাকে কুপিয়ে আহত করেন। পরে সড়ক দুর্ঘটনা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে। এদিকে নিহতের স্ত্রী বনানী খাতুনও পাল্টা সংবাদ সম্মেলন করে জানান, তার স্বামী দুর্ঘটনায় মারা গেলেও সম্পত্তির লোভে একটি মহল ষড়যন্ত্র করছে।