চুয়াডাঙ্গা ভি.জে স্কুলের অদূরে বোমা বিস্ফোরণ : শহর জুড়ে আতঙ্ক

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা শহরের ভিজে স্কুল রোডে ভি.জে স্কুলের অদূরে গতরাত ৭টার দিকে একটি বোমা বিকট শব্দে বিস্ফোরিত হয়। কে বা কারা ককটেল বোমাটি নিক্ষেপ করে দ্রুত সটকে পড়ে। চুয়াডাঙ্গা সদর থানার অদূরে ককটেল বিস্ফোরণের ঘটনায় জেলা শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

‌আজ রোববার থেকে চুয়াডাঙ্গা মেহেরপুরসহ সারাদেশে ৭২ ঘণ্টার হরতাল শুরু হচ্ছে। বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের আহ্বানে হরতালের পূর্বরাতে চুয়াডাঙ্গা জেলা শহরের ভি.জে স্কুলের অদূরে ককটেল বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা শহরের শহীদ আলাউল ইসলাম সড়কে মেসার্স চায়না মেশিনারিজের সামনে একটি শক্তিশালী বোমা বিস্ফোরণ ঘটিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। শনিবার রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। বোমার বিকট শব্দে মিল্টন (২৮) নামে এক দোকান কর্মচারী আহত হয়েছেন। আহত মিল্টন চুয়াডাঙ্গা মাস্টারপাড়ার হায়দার আলীর ছেলে। সে সদর হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ী ফিরে গেছে। এদিকে শহরের ব্যস্ততম ও একেবারে সদর থানা থেকে মাত্র ১শ গজ দূরে বোমার বিস্ফোরণ ঘটায় শহরে চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। মুহূর্তের মধ্যে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দেন।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান মুনসি জানান, বিকট শব্দে বিস্ফোরিত বস্তুটি বোমা নয়, পটকা। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মশিউর রহমান জানান, আহত মিল্টন বাম চোখে একটু ময়লা পড়েছে। তবে মারাত্মক কোনো সমস্যা হয়নি।