মেহেরপুর ও গানীতে হরতালবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার: মেহেরপুর ও গাংনীতে হরতালবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। গতকাল শনিবার বিকেলে মেহেরপুর বাস্তুহারা লীগের হরতালবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। অপরদিকে গাংনীতে মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেনের উদ্যোগে গতকাল শনিবার রাতে গাংনী শহরে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল করা হয়।
মেহেরপুর অফিস জানিয়েছে, বাংলাদেশ আওয়ামী বাস্তহারা লীগ মেহেরপুর জেলা শাখার আয়োজনে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়। গতকাল শনিবার বিকেলে সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বাস্তুহারা লীগের সাধারণ সম্পাদক মো. ফিরোজ আলী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা বাস্তুহারা লীগের সভাপতি সামসুল আলম মিঠু। বিশেষ অতিথি ছিলেন জেলা বাস্তুহারা লীগের সহসভাপতি আলমগীর হোসেন, সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রাফিউল ইসলাম রকি, প্রচার সম্পাদক আব্দুল মতিন। উপস্থিত ছিলেন শহর বাস্তুহারা লীগের আহ্বায়ক নাসির উদ্দিন, সদস্য সচিব মানিক, আমদহ ইউনিয়ন সভাপতি মো. রিপন, সাধারণ সম্পাদক মো. বিপ্লব। সমাবেশে আরো বক্তব্য রাখেন সদর উপজেলা বাস্তুহারা লীগের সভাপতি সোহেল আহম্মেদ ও সাধারণ সম্পাদক এসএম রাসেল প্রমুখ।
গাংনী প্রতিনিধি জানেয়েছেন, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেনের উদ্যোগে গতকাল শনিবার রাতে গাংনী শহরে হরতালবিরোধী বিক্ষোভ মিছিল করা হয়েছে। গাংনী হাসপাতাল বাজারস্থ বঙ্গবন্ধু স্মৃতিক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। বিএনপি-জামায়াত ও হরতালবিরোধী বিভিন্ন স্লোগানের মধ্যদিয়ে মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাসপাতাল বাজারে গিয়ে শেষ হয়। উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক গোলাম সাকলায়েন ছেপু, পৌর যুবলীগের যুগ্ম সম্পাদক বারিউল ইসলাম, যুবলীগ নেতা আশিকুর রহমান আকাশ, আসাদুজ্জামান মিলন, জেলা ছাত্রলীগের সহসভাপতি ফয়সাল আহম্মেদ সাগর, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মানিক ফকির ও সম্পাদক ইমরান হাবীবসহ নেতাকর্মীবৃন্দ।