চুয়াডাঙ্গা জেলা মহিলা দলের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে এবং চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক মুহা. অহিদুল ইসলাম বিশ্বাসের নিঃশর্ত মুক্তির দাবিতে চুয়াডাঙ্গা জেলা মহিলা দলের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা মহিলা দলের সভাপতি রউফুন নাহার রিনা স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে জেলা বিএনপির কেদারগঞ্জস্থ কার্যালয়ের সামেন অনুষ্ঠত হয়। সমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সদর থানা মহিলাদলের সভাপতি জাহানার পারভীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা মহিলা দলের সভাপতি রউফুন নাহার রীনা। বিশেষ অতিথি ছিলেন পৌর মহিলা দলের সভাপতি মনিরা আফরোজ, ৯ নং ওয়ার্ডের সভাপতি মাজেদা হক মাজু, সাধারণ সম্পাদক শাহানা খাতুন, ৮ নং ওয়ার্ডের সভাপতি শেফালী খাতুন, ২ নং ওয়ার্ডের সভাপতি নাছরিন খাতুন, ১ নং ওয়ার্ডের সভাপতি সেলিনা খাতুন প্রমুখ। প্রধান অতিথি বক্তব্য দিতে গিয়ে বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করে এ অবৈধ স্বৈরাচারী সরকার তার হিঃস্র অমানবিকতার আরেকটি দৃষ্টান্ত স্থাপন করেছে।

তিনি বলেন, চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক মুহা. অহিদুল ইসলাম বিশ্বাসকে এ সরকারের পেটুয়া পুলিশবাহিনী মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করেছে। জেলা মহিলা দল এই গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ করছে। সেই সাথে জেলা মহিলা দল মনে করে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ও মুহা. অহিদুল ইসলামসহ দেশব্যাপি শ শ ২০ দলীয় নেতাকর্মীকে গ্রেফতার এবং মামলা দিয়ে এ ভোটারবিহীন সরকার মনুষ্যত্বের সকল বৈশিষ্ট্যগুলোকে জলাঞ্জলি দিয়েছে। তিনি বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক মুহা. অহিদুল ইসলাম বিশ্বাসসহ সকল নেতাকর্মীদের নিঃশর্তে মুক্তির দাবি জানান। সমাবেশ শেষে আরাফার রহমান কোকোর আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়। প্রেসবিজ্ঞপ্তি।