আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের মেডিকেল অফিসারকে বাড়িতে ডেকে রোগী দেখানোর অভিযোগ

 

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার উদয়পুরের খাজা করিমকে পিটিয়ে জখম করা হয়েছে। গতকাল বুধবার আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের (হারদী হাসপাতাল) জরুরি বিভাগে এ ঘটনা ঘটে। আহত করিমকে প্রথমে হারদী হাসপাতালে ভর্তি করা হলেও পরে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়েছে। করিম উদয়পুর গ্রামের আইন উদ্দিনের ছেলে।

আহত করিম অভিযোগ করে বলেন, আমি আজ (গতকাল) দুপুর দেড়টার দিকে আমার চাচাতো ভাই রবিউলকে নিয়ে হারদী হাসপাতালের জরুরি বিভাগে যায় মাথার সেলাই কাটার জন্য। পাশেই আউটডোরে ডা. খাইরুল ইসলামের রুমে কয়েক যুবক গোলযোগ করছে। এগিয়ে যাই। তারা ডাক্তারকে বাড়ি গিয়ে রোগী দেখার জন্য বলছেন। ডাক্তার যেতে রাজি না হওয়ার তার ওপর চড়াও হয়ে উগ্র আচরণ করতে থাকে। ডাক্তার বাধ্য হয়ে তাদের সাথে রোগীর দেখার জন্য বের হয়। আমি প্রতিবাদ করায় ওই যুবক আমার ওপর হামলা চালিয়ে আহত করে। পরে জানতে পারি ওই যুকের বাড়ি হারদীর রেজেক আলী মেম্বারের দু ছেলে বেল্টু ও লাল্টুসহ তাদের সহযোগিতারা।

এ বিষয়ে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের মেডিকেল অফিসার খাইরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, হুমকি নয়। রোগীর লোকজন অনুরোধ করলে অফিস টাইম শেষ করেই তার মাকে চিকিৎসা দিতে তাদের বাড়ি যায়।