মেহেরপুরে শ্যামলী পরিবহন থেকে হেলপার বাবুর মরদেহ উদ্ধার

মেহেরপুর অফিস: মেহেরপুর বাসস্ট্যান্ডে শ্যামলী পরিবহনের একটি বাসের ভেতর থেকে হেলপার নাহারুল ইসলাম বাবুর (৩৯) মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ গতকাল বুধবার দুপুর পৌনে ১২টার দিকে মরদেহ উদ্ধার করে। নাহারুল ইসলাম বাবু গাংনী শহরের ঈদগাপাড়ার আবুল কাশেমের ছেলে। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন পুলিশ ও তার পরিবার।

Meherpur pic-2..

মেহেরপুর সদর থানার ওসি (তদন্ত) তরিকুল ইসলাম জানান, গত মঙ্গলবার বিকেলে শ্যামলী পরিবহনের একটি বাস (যার নং ঢাকা মেট্রো গ-১৪-১১২৪) ঢাকা থেকে যাত্রী নিয়ে মেহেরপুর পৌঁছায়। পরবর্তী সময়ে ঢাকার গন্তব্যে যাওয়ার লক্ষ্যে বাসটি বাসস্ট্যান্ড এলাকায় অপেক্ষমাণ রাখা হয়। রাতে ওই বাসে শুয়েছিলেন নাহারুল ইসলাম বাবু। দুপুরে তার লাশ উদ্ধার হয়। পরিবারের দাবির প্রেক্ষিতে মরদেহ ময়োতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাবুর পারিবারিকসূত্রে জানা গেছে, ঢাকায় ভাড়া যাওয়ার উদ্দেশে সোমবার সকালে বাড়ি থেকে বের হন বাবু। মঙ্গলবার বিকেলে তার বাড়ি ফেরার কথা ছিলো। গতকাল তার মৃত্যুর খবর পেয়ে পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া ছড়িয়ে পড়ে।

এদিকে গতকাল বিকেলে বাবুর মরদেহ ওই বাসযোগেই নিয়ে তার বাড়িতে আসেন শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ। সন্ধ্যায় জানাজা শেষে গাংনী পৌর গোরস্তানে দাফন সম্পন্ন হয়।