রুবেলকে আর বিয়ে নয় : হ্যাপী

স্টাফ রিপোর্টার: ডাক্তারি পরীক্ষার পরেও বিয়ে করার শর্তে ক্রিকেটার রুবেল হোসেনকে সমঝোতার প্রস্তাব দিলেও এখন সে অবস্থান থেকে সরে এসেছেন চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপী। ‘প্রতারক’ রুবেলকে আর বিয়ে করবেন না জানিয়ে এ অভিনেত্রী বলছেন মামলার ‘শেষ’ দেখে ছাড়বেন তিনি। হ্যাপী গতকাল মঙ্গলবার বিকালে বলেন, রুবেল সম্পর্কের নামে আমার সাথে প্রতারণা করেছে। আমার সরলতার সুযোগ নিয়ে সম্পর্কের নামে রুবেল মিথ্যার আশ্রয় নিয়েছে। এমন প্রতারককে বিয়ে করা আসলে সম্ভব নয়।

জাতীয় দলের পেসার রুবেলকে হয়রানি করা তার উদ্দেশ্য নয় মন্তব্য করে হ্যাপী বলেন, রুবেলকে হয়রানি করা আমার টার্গেট নয়। কারও প্ররোচনা কিংবা কারও সাথে আলোচনা নয়, আমি নিজেই এ মামলা দায়েরের সিদ্ধান্ত নিয়েছি। রুবেলের সাথে সম্পর্কের একাধিক ‘প্রমাণ’ এরইমধ্যে মিরপুর থানায় জমা দিয়েছেন বলে জানান হ্যাপী। সর্বশেষ গত ৩ ডিসেম্বর বিকেলে রুবেলের বাসায় গিয়েছিলেন জানিয়ে তিনি বলেন, ঘরে অচেনা দুই মেয়ের সাথে রুবেলকে ‘অন্তরঙ্গ’ অবস্থায় দেখতে পাই। এ নিয়ে ঝগড়ার এক পর্যায়ে রুবেল আমাকে মারধর করে। এতে আমি আহত হই।

এ ঘটনার পর তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিলে রুবেল সমঝোতার চেষ্টা করেছিলেন বলে দাবি করেন হ্যাপী। হ্যাপীর মামলায় সোমবার হাইকোর্ট থেকে চার সপ্তার আগাম জামিন নিয়েছেন ২৫ এ পা দিতে যাওয়া রুবেল।