আলমডাঙ্গা মাদকসহ দুজন আটক : ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ডাদেশ

 

আলমডাঙ্গা ব্যরো: আলমডাঙ্গা থানা পুলিশ ও খাসকররা ক্যাম্প পুলিশ পৃথক অভিযান চালিয়ে একজনকে ৩০ গ্রাম গাঁজা ও অপরজনকে দু লিটার চোলাই মদসহ আটক করেছে। গতকাল মঙ্গলবার গাঁজা ও চোলাইমদসহ দুজনকে ধরে থানায় নেয়া হয়। পরে একজনকে উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬ মাসের কারাদণ্ডাদেশ প্রদান করেন।

জানা গেছে, উপজেলার জগন্নাথপুর গ্রামের মৃত চান্দ আলীর ছেলে সৈয়দ আলী (৫০) দীর্ঘদিন যাবত গাঁজা সেবন ও বিক্রি করে আসছিলো। গতকাল আলমডাঙ্গা থানার এসআই মকবুল হোসেন তাকে ৩০ গ্রাম গাঁজাসহ আটক করে থানায় নিয়ে আসে। পরে সৈয়দ আলীকে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুল আলম এক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেন।

অপরদিকে খাসকরার ক্যাম্প ইনচার্জ এএসআই এবি রবিউল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে খাসকররা মাঝেরপাড়ায় অভিযান চালিয়ে উপজেলার খেজুরতলার মাহাতাফ উদ্দিনের ছেলে মতিয়ারকে (৫০) দু লিটার চোলাই মদসহ আটক করে থানায় নিয়ে যানয়। এলাকাবাসী জানায়, মতিয়ার র্দীঘদিন ধরে স্পিরিট ও মদের ব্যবসা করে আসছে। তার কাজ থেকে এলাকার স্কুল, কলেজের ছাত্র থেকে শুরু করে প্রভাবশালীরাও মদ ও স্পিরিট কিনে সেবন করে। তার কারণে এলাকার যুবসমাজ নষ্ট হতে বসেছে।