বাসের ধাক্কায় নবীননগরের বৃদ্ধ ঠাণ্ডু নিহত

চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের আটমাইল নামক স্থানে দুর্ঘটনা

 

স্টাফ রিপোর্টার/সরোজগঞ্জ প্রতিনিধি: বাসের ধাক্কায় চুয়াডাঙ্গা নবীননগরের বৃদ্ধ শওকত আলী ঠাণ্ডু (৭৫) নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে তিনি সরোজগঞ্জ থেকে বাড়ি ফেরার পথে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের ৮ মাইল নামক স্থানে বাসের ধাক্কায় আছড়ে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানিয়েছেন, চুয়াডাঙ্গা জেলা সদরের কুতুবপুর ইউনিয়নের নবীননগর পশ্চিমপাড়ার মৃত কালু মণ্ডলের ছেলে শওকত আলী ঠাণ্ডুর ছেলে বিদেশে থাকেন। তিনি গতকাল শুক্রবার সরোজগঞ্জ বাজারে বাজার করে জুম্মার নামাজ আদায় করে ভ্যানযোগে ফিরছিলেন। ৮ মাইল নামক স্থানে তিনি ভ্যান থেকে নেমে ভাড়া মিটিয়ে রাস্তা পার হওয়ার চেষ্টা করেন। এ সময় ঝিনাইদহ থেকে চুয়াডাঙ্গার উদ্দেশে ছেড়ে আসা একটি লুকাল বাস তাকে ধাক্কা দেয়। বৃদ্ধ ঠাণ্ডু আছড়ে পড়ে গুরুতর আহত হন। মুখ দিয়ে রক্ত ঝরতে থাকে। স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত দেহ নিজ গ্রামে নেয়া হয়।

অপরদিকে স্থানীয়রা বলেছে, লোকালবাসটির মালিক সাধুহাটির দুলাল মামলা এড়ানোর জন্য আপসের প্রস্তাব দেন। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত আপসের প্রক্রিয়া অব্যাহত ছিলো।