জীবননগর আন্দুলবাড়িয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের উপনির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

 

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগরের আন্দুলবাড়িয়া ইউপির ৬ নং ওয়ার্ডের উপনির্বাচনে সদস্য পদে মনোনয়নপত্র বাছাই সম্পূর্ণ হয়েছে। তিন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। গত সোমবার স্ব স্ব প্রার্থী প্রস্তাবক, সর্মথক ও দলীয় নেতৃবৃন্দ সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র উপজেলা র্নিবাচন ও রিটার্নিং কর্মকর্তার নিকট জমা দেন।

প্রার্থীগণ হলেন- কর্চাডাঙ্গা গ্রামের দলিল লেখক বাহাউদ্দিন, জোলপাড়ার হায়দার আলী ও মাঠ পাড়ার অহেদুল ইসলাম। ইউপি সদস্য পদে প্রার্থী মনোনয়নে দু প্রভাবশালী রাজনৈতিক দল ইউনিয়ন আওয়ামী লীগ ও বিএনপির পূর্ণ সর্মথন রয়েছে বলে সূত্রে জানা গেছে।

সূত্র জানায়, আওয়ামী লীগ সমর্থিত দুজন ও বিএনপি সমর্থিত একজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ১৫ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহার ও ২৮ ডিসেম্বর র্নিবাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়নের ৬ নং ওয়ার্ডটি কর্চ্চাডাঙ্গা ও বিদ্যাধরপুর দুটি গ্রাম নিয়ে গঠিত। উপজেলা নির্বাচন কর্মর্কতা ওয়ালিউল্লাহ জানান, মোট ভোটার সংখ্যা ১ হাজার ৮১১ জন। এর মধ্যে পুরুষ ৯৯৩ ও নারী ৮১৮ জন। প্রসঙ্গত, গত ২০ জুলাই জনপ্রিয় ইউপি সদস্য রবিউল ইসলাম অকাল মৃত্যুতে পদটি শূন্য হয়ে পড়ে।