প্রথম বিভাগ ফুটবল লীগে মেহেরপুর এফসিবি চ্যাম্পিয়ন

 

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের (ডিএফএ) উদ্যোগে ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহযোগিতায় মেহেরপুরে অনুষ্ঠিত শেখ কামাল-নিটল টাটা প্রথম বিভাগ ফুটবল লীগের খেলায় মেহেরপুর এফসিবি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। গতকাল শুক্রবার বিকেলে মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয়মাঠে অনুষ্ঠিত খেলায় মেহেরপুর এফসিবি ও সদর উপজেলার রাইপুর জাগরণী ক্লাব ১-১ গোলে ড্র করে। পরে আয়োজক কমিটি পয়েন্টের ভিত্তিতে মেহেরপুর এফসিবি-কে চ্যাম্পিয়ন ঘোষণা করে। এর আগে খেলার প্রথমার্থে রাইপুর জাগরণী চক্রের পারভেজ একটি গোল করে দলকে এগিয়ে নেয়। খেলার শেষ মুহূর্তে মেহেরপুর এফসিবি’র সোহাগ একটি গোল করে দলের সমতা ফিরিয়ে আনেন। তিন খেলায় মেহেরপুর এফসিবি ২টি জয় ও একটিতে ড্র করে মোট ৭ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়।

অপর দিকে মেহেরপুর সদর উপজেলার রাইপুর জাগরণী ক্লাব তিন খেলায় একটিতে জয় ও ২ টিতে ড্র করায় মোট ৫ পয়েন্ট নিয়ে রানার্স আপ হয়। খেলায় বিজয়ী দলের লালন সেরা খেলোয়াড় ও বিজীত দলের পারভেজ সর্বোচ্চ গোলদাতা হয়। খেলায় মোট ১৪ টি দল অংশ গ্রহণ করে।

খেলা শেষে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য প্রফেসর ফরহাদ হোসেন বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এসময় মেহেরপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি কে.এম আতাউল হাকিম লাল মিয়ার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মাহমুদ হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মেহেরপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ বাবলু বিশ্বাস। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ফুটবল লিগ উপকমিটির আহ্বায়ক আক্কাস আলী, জেলা জজ আদালতের পিপি অ্যাড. পল্লব ভট্টাচার্য, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আনোয়ারুল হক শাহী, সৈয়দ এহসানুল কবির আরিফ প্রমুখ।