অস্ত্রের মুখে জিম্মি করে তিন লাখ টাকার মালামাল ডাকাতি

দামুড়হুদার বাঘাডাঙ্গা নতুনপাড়ায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে ডাকাতদলের হানা

 

কার্পাসডাঙ্গা প্রতিনিধি/ভ্রাম্যমাপ্রতিনিধি: দামুড়হুদার বাঘাডাঙ্গা নতুনপাড়ায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। গতপরশু রাত আইড়াইটার দিকে পুলিশ ফাঁড়ির অদূরে ১০/১২ জনের একদল ডাকাত অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুর রশিদ খোকনের বাড়িতে প্রবেশ করে অস্ত্রের মুখে নগদ টাকা ও সোনারগহনাসহ মূল্যবান মালামাল ডাকাতি করে নিবিঘ্নে চলে যায়। ঘটনার পর ঘটনাস্থলে পৌছায় পুলিশ।

জানা গেছে, চুয়াডাঙ্গা দামুড়হুদার কাপাসডাঙ্গার বাঘাডাঙ্গা নতুনপাড়ায় বসবাস করেন সেনাবাহিনীর অবরসরপ্রাপ্ত সাজেন্ট আব্দুর রশিদ খোকন। গতপরশু নিজ বাড়িতে তিনিসহ পরিবারের সদস্যরা ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক আড়াইটার দিকে দোতালাবাড়ির গেটের তিনটি তালা ভেঙে ভেতরে প্রবেশ করে একদল ডাকাত। ডাকাতদল অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, ১০ ভোরি ওজনের সোনার গহনাসহ মূল্যবান মালামাল ডাকাতি করে। অপসরপ্রাপ্ত সাজেন্ট বলেছেন, ডাকাতদল আনুমানিক তিন লাখ টাকার মালামাল ডাকাতি করে নিয়ে গেছে।

স্থানীয়রা বলেছে, পুলিশ ফাঁড়ির ৫/৬শ গজ দূরে ডাকাতদল ডাকাতি করে সরে পড়ার কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে পুলিশ পৌছায়। পুলিশ ফাঁড়ির পুলিশের বাড়তি নজরদারি থাকলে ডাকাতদল এ ধরণের ডাকাতির সুযোগ পেতো না।