মেহেরপুরে নারী নির্যাতন মামলার দু আসামি গ্রেফতার

 

মেহেরপুর অফিস: মেহেরপুর পুলিশ সদর উপজেলার কলাইডাঙ্গা গ্রামের হযরত আলী (৫০) ও তার ছেলে হাবিবুর রহমানকে (৩০) গ্রেফতার করেছে। মেহেরপুর সদর উপজেলার কলাইডাঙ্গা গ্রামের নবীছুদ্দিনের মেয়ে সম্পা ওরফে জলির দায়ের করা একটি নারী নির্যাতন মামলার আসামি হিসেবে আদালতের নির্দেশনা পেয়ে গতকাল শনিবার বিকেলে মেহেরপুর পুলিশ তাদেরকে আটক করে। মামলার প্রধান আসামি শরিফ হোসেন পালাতক রয়েছে।

জানা যায়, মেহেরপুর সদর উপজেলার কলাইডাঙ্গা গ্রামের নবীছুদ্দিনের মেয়ে সম্পা ওরফে জলি স্থানীয় মোমিনপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। গত ৩ অক্টোবর সন্ধ্যো ৭টার দিকে গ্রামের একই পাড়ায় ফুফুর বাড়িতে বেড়াতে যাওয়ার পথে একই পাড়ার হযরত আলীর ছেলে শরিফ (১৫) জলিকে জোর করে তুলে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় জলি বিয়ের জন্য শরিফের বাড়িতে চাপ দেয়। ছেলের পরিবার বিয়েতে রাজি না হওয়ায় গত ২০ অক্টোবর জলি বাদী হয়ে মেহেরপুর আদালতে একটি নারী ও শিশু নির্যাতন আইনে মামল করেন। ওই মামলার আসামি হিসেবে গতকাল শনিবার বিকেলে মেহেরপুর বারাদী ক্যাম্প পুলিশের এএসআই আক্তারুল সঙ্গীয় ফোর্স নিয়ে হযরত আলী ও তার ছেলে হাবিবুর রহমানকে আটক করে মেহেরপুর থানায় পাঠায়।

আসামিপক্ষের দাবি শরিফকে ফাঁসিয়ে তার সাথে বিয়ে করতে ব্যর্থ হয়ে পরিবারের লোকজনের সহায়তায় জলি নারী ও শিশু নির্যাতন আইনে ওই মামলা করেছে। এদিকে জলি ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী হওয়ায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।